Indian Prime Time
True News only ....

আগামীকাল মহানগরীর রাস্তায় জোড়া রোড শো হবে দুই হেভিওয়েটের

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

চয়ন রায়ঃ কলকাতাঃ আগামীকাল একই দিনে কলকাতায় মোদি-মমতার জোড়া রোড শো। বিজেপির পূর্ব ঘোষণা অনুযায়ী, ২৮ শে মে অর্থাৎ মঙ্গলবার রাজ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আসছেন। এদিন একটি মাত্র রোড শো করার কথা। এদিকে, এই দিনই কলকাতায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রোড শো করবেন।

সূত্রের খবর, সপ্তম দফার ভোটের আগে টানা দু’দিনের কর্মসূচী নিয়ে ফের রাজ্যে প্রধানমন্ত্রী আসছেন। মঙ্গলবার দুই কিলোমিটার অবধি কলকাতায় রোড শো করবেন। এরপর ২ টো ৩০ মিনিটে উত্তর চব্বিশ পরগণার অশোকনগরে রাজনৈতিক সভা করবেন। তারপর বিকেলবেলা ৪ টে নাগাদ দক্ষিণ চব্বিশ পরগণার বারুইপুরে সভা করবেন প্রধানমন্ত্রী। আর ২৯ শে মে মথুরাপুরের বদলে কাকদ্বীপে সভা করবেন।

- Sponsored -

- Sponsored -

অন্যদিকে, মঙ্গলবার মমতা বন্দ্যোপাধ্যায় রাজনৈতিক কর্মসূচীতেও বদল এনেছেন। এদিন তিনি উত্তর কলকাতা ও দক্ষিণ কলকাতা কেন্দ্রের জন্য রোড শো করবেন। প্রথমে এন্টালি থেকে পার্ক সার্কাস সেভেন পয়েন্ট হয়ে কোয়েস্ট মল অবধি রোড শো করবেন। এদিকে বিরাটি থেকে এয়ারপোর্ট আড়াই নম্বর গেট এবং বেহালা জনসভার কর্মসূচী পূর্ব নির্ধারিত থাকলেও আগে কলকাতায় রোড শো করার সিদ্ধান্ত নিলেন। বিকেল ৫ টা নাগাদ এই রোড শো শুরু হওয়ার কথা। চার কিলোমিটারেরও বেশী এই রোড শো চলবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored