Indian Prime Time
True News only ....

তৃণমূল শিক্ষা সেলের রাজভবন অভিযানকে ঘিরে চলে পুলিশের সঙ্গে তুমুল ধস্তাধস্তি

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ পূর্ব ঘোষিত কর্মসূচী অনুযায়ী আজ দুপুরবেলা তৃণমূলের শিক্ষা সেল ও অধ্যাপক সংগঠন রাস্তায় নেমেছিল। রাণীরাসমণি অ্যাভিনিউ থেকে রাজভবনের দিকে মিছিল শুরু হয়। আর হাতে কালো পতাকা ও ব্যাঙ্গাত্মক কার্টুন সহ প্ল্যাকার্ড নিয়ে রাজ্যপাল সিভি আনন্দ বোসের পদত্যাগের দাবীতে এই অভিযান চলে।

তবে আগে থেকেই পুলিশ এই পূর্ব ঘোষিত কর্মসূচী রুখতে প্রস্তুত ছিল। তাই সেই মতো রাজভবনের সামনে প্রচুর পুলিশকর্মী মোতায়েন রাখা হয়েছিল। আর তৃণমূল শিক্ষা সেলের মিছিল রাজভবনের গেট অবধি পৌঁছানোর কিছুটা আগেই পুলিশ ব্যারিকেড সাজিয়ে দেয়। ফলে মিছিল আটকে যেতেই তৃণমূল শিক্ষা সেলের সদস্যরা (অংশগ্রহণকারী শিক্ষক-অধ্যাপকরা) পুলিশের সাথে বচসায় জড়িয়ে পড়েন। এমনকি পুলিশকর্মীদের সাথে কিছুটা ধস্তাধস্তির পরিস্থিতিও তৈরী হয়।

- Sponsored -

- Sponsored -

এদিনের মিছিলে অংশগ্রহণকারী সুদেষ্ণা রায়ের কথায়, ‘‘সাংবিধানিক পদ বা রাজনৈতিক পদ বা কোনো উচ্চ পদে বসে থাকার সুযোগ নিয়ে, যদি কেউ মেয়েদের সাথে আপত্তিকর আচরণ করেন, তাহলে তার প্রতিবাদ দরকার। তদন্ত হওয়া দরকার। আমি সেই জন্যই প্রতিবাদ করতে এসেছি।’ ধস্তাধস্তির সময় তৃণমূল শিক্ষা সেলের সভাপতি মইদুল ইসলাম অসুস্থ হয়ে পড়েন। জামাও ছিঁড়ে যায়। এরপর মইদুল ইসলামকে গাড়িতে করে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হয়।

এদিকে তৃণমূল নেতা কুণাল ঘোষ তৃণমূল শিক্ষা সেলের রাজভবন অভিযানের প্রসঙ্গ টেনে সাংবাদিক বৈঠকে বলেন, ‘‘পুলিশ সেখানে রাজধর্ম পালন করে। আর বিক্ষোভকারীদের আটকায়। পুলিশ তাদের রাজভবনের দিকে যেতে দিতে পারে না। এটা বিরোধীদের শেখা উচিত।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored