Indian Prime Time
True News only ....

দোল পূর্ণিমাতেই এই পাঁচ রাশির উপর নেমে আসবে নেতিবাচক প্রভাব

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

মিনাক্ষী দাসঃ দোল উৎসব মানেই রঙের ছোঁয়া। তবে এই বছর দোলের দিন এক বিশেষ মহাজাগতিক যোগ আছে। চলতি বছর দোল পূর্ণিমার দিন প্রথম চন্দ্রগ্রহণ পড়েছে। এদিন সূর্য ও রাহুর সংযোগের জন্য পাঁচটি রাশির উপর নেতিবাচক প্রভাবও দেখা যাবে।

ক্যালেন্ডার অনুযায়ী, প্রতি বছর ফাল্গুন মাসের পূর্ণিমার রাতে হোলি উৎসব শুরু হয়। এই সময় হোলিকা দহন হয় এবং পরের দিন দোল খেলা হয়। সেই অনুসারে চলতি বছর ২৪ শে মার্চ হোলিকা দহন ও ২৫ শে মার্চ দোল খেলা হবে। আর দোলের দিন সকাল ১০ টা ২৩ মিনিটে বছরের প্রথম চন্দ্রগ্রহণও হবে। বিকেল ৩ টে ২ মিনিটে শেষ হবে। কিন্তু ভারতে এই চন্দ্রগ্রহণ দেখা যাবে না।

- Sponsored -

- Sponsored -

তবে সূর্য, রাহু এবং চন্দ্রের মিলনে কিছু রাশির উপর প্রভাব পড়তে চলেছে। ১৮ ই মার্চ শনিদেব উদিত হতে চলেছেন। এই সময় সূর্য কুম্ভ রাশি থেকে বেরিয়ে মীন রাশিতে প্রবেশ করবে। যেখানে রাহু আগে থেকেই বিরাজমান থাকায় সূর্য, রাহু ও চন্দ্রের মিলন একটি চন্দ্রগ্রহণ তৈরী করছে। জ্যোতিষ শাস্ত্র মতে, “এই গ্রহণকে অশুভ মনে করা হয়। গ্রহের এই অবস্থানের জেরে অনেক রাশির মানুষের উপর নেতিবাচক প্রভাব দেখা যাবে।”

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, কন্যা, তুলা, ধনু, কুম্ভ এবং মকর রাশির জাতকদের এই সময়ে আর্থিক সঙ্কটের সম্মুখীন হতে হবে। সূর্য ও রাহুর মিলনের কারণে এই রাশির জাতকদের অনেক কাজ ব্যাহত হতে পারে। চাকরীজীবীরা কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। এমনকি এই সময়কালে এই রাশির জাতকদের স্বাস্থ্যের উপর নেতিবাচক প্রভাব পড়বে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored