Indian Prime Time
True News only ....

প্রায় দু’বছর শনিদেবের রোষ চলবে এই রাশির জাতক-জাতিকাদের উপর

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

মিনাক্ষী দাসঃ শনি গ্রহকে ন্যায়ের গ্রহ হিসাবে বিবেচনা করা হয়। যা মানুষকে কর্মের ভিত্তিতে ফল দেয়। তাই শনি গ্রহকে কর্মকারক গ্রহ বলা হয়। এটি মকর ও কুম্ভ রাশির মালিকানাধীন। এটি সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। শনিদেব আড়াই বছর এই রাশিতে থাকেন। বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে।

১৭ ই জানুয়ারী শনিদেব কুম্ভ রাশিতে প্রবেশ করেছিলেন। আর ২০২৫ সালের ৩০ শে মার্চ অবধি এই রাশিতে থাকবেন। এরপর বৃহস্পতির রাশি মীন রাশিতে প্রবেশ করবে। ১৭ ই জুন থেকে ৪ ঠা নভেম্বর ২০২৩ সাল পর্যন্ত শনি কুম্ভ রাশিতে বক্রী থাকবে। এরপর ৪ ঠা নভেম্বর থেকে মার্গী হয়ে যাবে।

তারপর ২৯ শে জুন ২০২৪ সাল থেকে ১৪ ই নভেম্বর ২০২৪ সাল অবধি শনি আবার পূর্ববর্তী অবস্থায় প্রবেশ করবে। কুম্ভ রাশির জাতক-জাতিকাদের শনির এই গতি নিয়ে বিশেষভাবে সতর্ক থাকতে হবে। বিশেষ করে শনির সাড়ে সাতি দ্বারা প্রভাবিতদের জীবনে অনেক সমস্যার সম্মুখীন হতে হবে।

- Sponsored -

- Sponsored -

শনিদেবের সাড়ে সাতি তিনটি পর্যায় রয়েছে যার মধ্যে দ্বিতীয় পর্বটি সবচেয়ে বেদনাদায়ক বলে মনে করা হয়। যা বর্তমানে কুম্ভ রাশির মানুষের ওপর চলছে। এই সময় থেকে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের আগামী আড়াই বছর খুব সতর্ক থাকতে হবে।

প্রতিকার- কুম্ভ রাশির জাতক-জাতিকাদের প্রতি মঙ্গল এবং শনিবার হনুমানজীকে লাড্ডু অর্পণ করতে হবে। এছাড়া হনুমান চালিশা পাঠ করতে হবে। প্রতি অমাবস্যায় কুষ্ঠরোগীদের খাওয়াতে হবে। অভাবীকে কাপড় ও কালো ডাল দান করতে হবে। সন্ধ্যেবেলায় অশ্বথ গাছে জল, দুধ, মধু, চিনি, গুড়, মিষ্টি জল এবং গঙ্গা জলের সাথে কালো তিল নিবেদন করা উচিত।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored