Indian Prime Time
True News only ....

পড়ুয়াদের দাবীকে ঘিরে হাসপাতাল চত্বর জুড়ে তুমুল বিক্ষোভ অব্যাহত

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ একাধিক দাবী দাওয়া নিয়ে আজ পড়ুয়ারা আরজিকর মেডিকেল কলেজ হাসপাতালে বিক্ষোভ শুরু করেছেন। আন্দোলনরত পড়ুয়ারা দাবী দাওয়া পুরণ না হওয়ায় অধ্যক্ষের পদত্যাগের দাবীতে সরব হয়েছেন।

হাসপাতাল সুপারের অফিসের সামনে বিক্ষোভ চলাকালীন হঠাত্‍ সুপার সঞ্জয় বশিষ্ঠ অসুস্থ হয়ে পড়লে ঘরের তালা ভেঙে উদ্ধার করে কার্ডিওলজি বিভাগে ভর্তি করা হয়। তবে হাসপাতাল সূত্রে জানা গিয়েছে এখন সুপারের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। উল্লেখ্য, এর আগেও মেডিকেল পড়ুয়ারা আরজিকর হাসপাতালে অধ্যক্ষকে ঘেরাও করেছিল।

- Sponsored -

- Sponsored -

মেডিকেল পড়ুয়ারা লাগাতার আন্দোলন চালিয়ে যাচ্ছে। কলেজ ছাত্র ইউনিয়ন গড়া নিয়ে এই আন্দোলন শুরু হয়। ১৫ দফা দাবীর ভিত্তিতে বিক্ষোভ শুরু হয়। পড়ুয়ারা অধ্যক্ষের সঙ্গে দেখা করতে চাইলেও দেখা করতে না পারায় একনাগাড়ে বিক্ষোভ চলতে থাকে।

দফায় দফায় পড়ুয়াদের বিক্ষোভকে কেন্দ্র করে আরজিকর হাসপাতালে‌ ব্যাপক উত্তেজনা ছড়ায়। গতকাল রাতেরবেলা বিক্ষোভ চলাকালীন তৃণমূল সাংসদ শান্তনু সেন খোদ হাসপাতালে গিয়ে জানান, “আর জি কর মেডিকেল কলেজ একটা পরিবারের মতো। এক পরিবারে থাকতে গেলে সমস্যা হয়। পরিবারের অভিভাবকের কাজে সকলে নিজেদের দাবী-দাওয়া জানায়। এখানেও সেটাই হয়েছিল। আলোচনার মাধ্যমে সমস্যা মিটে গেছে”। যদিও এখনো হাসপাতালে উত্তেজনাময় পরিস্থিতি চলছে।  

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored