Indian Prime Time
True News only ....

বুধ-শুক্রের একত্র গমনে সুখ-সমৃদ্ধির অধিকারী হতে চলেছে এই পাঁচ রাশির জাতক-জাতিকারারা

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ চলতি বছরের নভেম্বর মাসে আবারও গ্রহগোচরের এক মহাযোগ সম্পন্ন হয়েছে। ফলে রাশিচক্রের বিভিন্ন রাশির ওপর এর সরাসরি প্রভাব পড়বে। এই নভেম্বর মাসে বুধ ও শুক্র বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে।

বুধ-শুক্রের এই একত্র গমনে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন। জ্যোতিষ অনুসারে, ১১ ই নভেম্বর শুক্র তুলা রাশি ছেড়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে। এই শুক্রকে প্রেম, ভোগ, সুখ এবং সমৃদ্ধির কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়।

আবার ১৩ ই নভেম্বর রাত ৯ টা বেজে ১৯ মিনিটে বুধ বৃশ্চিক রাশিতে আগমন করেছে। বুধ এই রাশিতে আগামী ৩ রা ডিসেম্বর অবধি থাকবে। বৃশ্চিক রাশিতে বুধ-শুক্রের একসাথে উপস্থিতির ফলে লক্ষ্মী-নারায়ণ যোগের সৃষ্টি হওয়ায় কয়েকটি রাশির জাতক-জাতিকারা শুভ ফল পেতে চলেছেন।

বৃষ রাশিঃ এই রাশির জাতক-জাতিকারা ক্ষেত্রবিশেষে ভালো ফল পেতে পাবে। আর পার্টনারশিপে ব্যবসা করতে চাইলে লাভই হবে। পারিবারিক জীবন সুখে কাটতে চলেছে।

- Sponsored -

- Sponsored -

কর্কট রাশিঃ এই রাশির জাতক-জাতিকারা নিজেদের জ্ঞান, বুদ্ধি ও বিচক্ষণতার সাহায্যে প্রচুর অর্থ লাভ করবে। প্রতিযোগীতামূলক পরীক্ষা এবং চাকরীতেও সাফল্য পাবে। আর্থিক ও প্রেম জীবন উভয়ই ভালো কাটবে।

বৃশ্চিক রাশিঃ এই রাশিতে লক্ষ্মী-নারায়ণ যোগ এবং বুধাদিত্য যোগ তৈরী হওয়ায় এই রাশির জাতক-জাতিকারা জীবনের বিভিন্ন ক্ষেত্রে শুভ ও মঙ্গলজনক ফল পাবে। ব্যবসায়ও অগ্রগতি হবে।

মকর রাশিঃ এই রাশির জাতক-জাতিকাদের সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় উন্নতি হবে। আয় বাড়বে। আচমকা কোনো বড়ো ইচ্ছা পূরণ হতে পারে।

মীন রাশিঃ এই রাশির জাতক-জাতিকাদের প্রত্যাশার চেয়ে বেশী লাভের সম্ভাবনা রয়েছে। বাড়িতে কোনো মঙ্গলসূচক কাজের সূচনা হতে পারে। দূরে কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সন্তানদের কাছ থেকে ভাল খবর পাওয়া যাবে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored