Indian Prime Time
True News only ....

বুধ-শুক্রের একত্র গমনে সুখ-সমৃদ্ধির অধিকারী হতে চলেছে এই পাঁচ রাশির জাতক-জাতিকারারা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ চলতি বছরের নভেম্বর মাসে আবারও গ্রহগোচরের এক মহাযোগ সম্পন্ন হয়েছে। ফলে রাশিচক্রের বিভিন্ন রাশির ওপর এর সরাসরি প্রভাব পড়বে। এই নভেম্বর মাসে বুধ ও শুক্র বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে।

বুধ-শুক্রের এই একত্র গমনে বেশ কয়েকটি রাশির জাতক-জাতিকারা শুভ ফল পাবেন। জ্যোতিষ অনুসারে, ১১ ই নভেম্বর শুক্র তুলা রাশি ছেড়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করেছে। এই শুক্রকে প্রেম, ভোগ, সুখ এবং সমৃদ্ধির কারক গ্রহ হিসাবে বিবেচনা করা হয়।

আবার ১৩ ই নভেম্বর রাত ৯ টা বেজে ১৯ মিনিটে বুধ বৃশ্চিক রাশিতে আগমন করেছে। বুধ এই রাশিতে আগামী ৩ রা ডিসেম্বর অবধি থাকবে। বৃশ্চিক রাশিতে বুধ-শুক্রের একসাথে উপস্থিতির ফলে লক্ষ্মী-নারায়ণ যোগের সৃষ্টি হওয়ায় কয়েকটি রাশির জাতক-জাতিকারা শুভ ফল পেতে চলেছেন।

বৃষ রাশিঃ এই রাশির জাতক-জাতিকারা ক্ষেত্রবিশেষে ভালো ফল পেতে পাবে। আর পার্টনারশিপে ব্যবসা করতে চাইলে লাভই হবে। পারিবারিক জীবন সুখে কাটতে চলেছে।

- Sponsored -

- Sponsored -

কর্কট রাশিঃ এই রাশির জাতক-জাতিকারা নিজেদের জ্ঞান, বুদ্ধি ও বিচক্ষণতার সাহায্যে প্রচুর অর্থ লাভ করবে। প্রতিযোগীতামূলক পরীক্ষা এবং চাকরীতেও সাফল্য পাবে। আর্থিক ও প্রেম জীবন উভয়ই ভালো কাটবে।

বৃশ্চিক রাশিঃ এই রাশিতে লক্ষ্মী-নারায়ণ যোগ এবং বুধাদিত্য যোগ তৈরী হওয়ায় এই রাশির জাতক-জাতিকারা জীবনের বিভিন্ন ক্ষেত্রে শুভ ও মঙ্গলজনক ফল পাবে। ব্যবসায়ও অগ্রগতি হবে।

মকর রাশিঃ এই রাশির জাতক-জাতিকাদের সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় উন্নতি হবে। আয় বাড়বে। আচমকা কোনো বড়ো ইচ্ছা পূরণ হতে পারে।

মীন রাশিঃ এই রাশির জাতক-জাতিকাদের প্রত্যাশার চেয়ে বেশী লাভের সম্ভাবনা রয়েছে। বাড়িতে কোনো মঙ্গলসূচক কাজের সূচনা হতে পারে। দূরে কোথাও ভ্রমণের সম্ভাবনা রয়েছে। সন্তানদের কাছ থেকে ভাল খবর পাওয়া যাবে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored