Indian Prime Time
True News only ....

দেহ হস্তান্তর নিয়ে ধুন্ধুমার পরিস্থিতি হাসপাতাল প্রাঙ্গণে

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

মিঠু রায়ঃ কলকাতাঃ প্রায় চার মাস পর বিজেপি কর্মী অভিজিত্‍ সরকারের মৃতদেহ পরিবারের হাতে তুলে দেওয়া নিয়ে এনআরএস হাসপাতাল চত্বরে তুমুল উত্তেজনা শুরু হয়।

জানা গিয়েছে, গত ২ রা মে বিধানসভার ফল ঘোষণার পরই ভোট পরবর্তী সংঘর্ষকে কেন্দ্র করে কলকাতার কাঁকুড়গাছিতে বিজেপি কর্মী অভিজিত্‍ সরকার খুন হন। আজ দুপুরে হাসপাতাল থেকে মৃতদেহ হস্তান্তর নিয়ে বিজেপি কর্মী সমর্থকদের মধ্যে ধস্তাধস্তি শুরু হয়ে যায়।

এমত পরিস্থিতিতে বিজেপি নেতা দেবদত্ত মাঝি পুলিশের দিকে তেড়ে গিয়ে এক কর্তব্যরত হোমগার্ডকে সপাটে চড় মারেন। যদিও পরে পুলিশী তৎপরতায় পরিস্থিতি স্বাভাবিক হয়। এরপর অভিজিৎ এর দেহ পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

- Sponsored -

- Sponsored -

বিজেপি কর্মীর দেহ এনআরএস হাসপাতালের মর্গ থেকে প্রথমে বিজেপির রাজ্য দপ্তর মুরলিধর সেন লেনে নিয়ে যাওয়া হয়। সেখানে দিলীপ ঘোষ সহ রাজ্য নেতারা উপস্থিত ছিলেন। তারপর কাঁকুড়গাছির বাড়ি ঘুরে শেষকৃত্য করা হবে।

এদিকে অভিজিৎ এর পরিবারের তরফ থেকে দাবী তোলা হয় যে, “দেহ লোপাটের চেষ্টা করা হচ্ছিল”। অন্যদিকে হোমগার্ডকে চড় মারার ঘটনায় দিলীপ ঘোষ জানান, “সরকারের গালে থাপ্পড় মারা উচিত। হোমগার্ডকে মেরে ঠিক কাজ করেছে। চার মাস ধরে বডি পায়নি। ন্যূনতম মানবিকতা অবধি নেই”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored