Indian Prime Time
True News only ....

শুক্রের স্থানান্তরের জন্য এই তিন রাশির জীবনে আসতে চলেছে নানা পরিবর্তন

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

মিনাক্ষী দাসঃ জ্যোতিষশাস্ত্রে যে কোনো গ্রহের স্থানান্তরের ঘটনাই বিভিন্ন রাশিকে প্রভাবিত করে। এই পরিবর্তন কিছু রাশির জন্য উপকারী আবার কিছু রাশির জন্য ক্ষতিকারক প্রভাব নিয়ে আসে।

আগামী ৩১ শে মার্চ সকাল ৮ টা ৫৪ মিনিটে শুক্র গ্রহ কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। কুম্ভ ও মকর রাশির অধিপতি গ্রহ শনিদেব। জ্যোতিষশাস্ত্র অনুসারে শুক্র গ্রহকে ঐশ্বর্য, সম্পদ, সৌন্দর্য এবং সুখ-সমৃদ্ধির প্রতীক বলে মনে করা হয়। আর গ্রহের এই পরিবর্তনের জন্য মেষ, কুম্ভ ও মকর রাশির জাতক-জাতিকারা লাভবান হতে চলেছেন।

- Sponsored -

- Sponsored -

মেষঃ জ্যোতিষ শাস্ত্র অনুসারে মেষ রাশির একাদশ ঘরে শুক্রের গমনের জন্য এই রাশির জাতক-জাতিকাদের সুসময় আসতে চলেছে। এই একাদশ ঘরকে আয়ের ঘর হিসেবে ধরা হয়। ফলে এই সময়ে সংশ্লিষ্ট ব্যক্তির আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ব্যবসায় আয়ের নতুন উৎস তৈরী হবে। আর যারা কারোর অংশীদারিত্বে কাজ করেন তারাও সাফল্য পাবেন। পাশাপাশি জীবনসঙ্গীর থেকে সকল সহযোগীতা পাবেন।

কুম্ভঃ কুম্ভ রাশির জন্য এই ট্রানজিট খুবই উপকারী হতে চলেছে। এই ট্রানজিটের সময়ে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য পূর্ণ সহযোগীতা করবে। কর্ম ক্ষেত্রে কর্মকর্তাদের প্রশংসা পাওয়া যাবে। ব্যবসায় অর্থনৈতিক অগ্রগতির যোগ থাকবে।

মকরঃ মকর রাশিরদ্বিতীয় ঘরে শুক্রের স্থানান্তর হবে। জ্যোতিষশাস্ত্র অনুসারে এই দ্বিতীয় ঘরটি অর্থ এবং মধুরভাষীর ঘর। এর জেরে এই ট্রানজিট থেকে অর্থ লাভের সম্ভাবনা থাকছে। চাকরীতে শুভ যোগের সম্ভাবনাও রয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored