Indian Prime Time
True News only ....

রাস্তা পুনর্নির্মাণের দাবীতে বিক্ষোভ দেখালেন টোটোচালকরা

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ দীর্ঘদিন থেকে বাঁশদ্রোণীর হীরেন সরকার রোডের একটি বড়ো অংশ নিকাশি লাইনের কাজের জন্য বেহাল অবস্থায় পড়ে রয়েছে। যা নিয়ে এলাকাবাসী সহ স্থানীয় অটো ও টোটো চালকদের মধ্যে তীব্র ক্ষোভ রয়েছে।

বিক্ষোভকারীরা জানান, ‘‘রানিয়া কালভার্ট থেকে বাঁশদ্রোণী পার্ক অবধি রাস্তা অনেকটাই খারাপ। এর মধ্যে পিরপুকুর এলাকায় রাস্তার অবস্থা ভয়াবহ। গর্তে ভরা রাস্তায় জল জমে বেহাল পরিস্থিতির জেরে মাঝের মধ্যে ছোটোখাটো দুর্ঘটনা ঘটে তাই দীর্ঘ দিন ধরেই টোটোচালকদের বিবেকানন্দ পার্ক এবং সোনালি পার্কের মতো এলাকা দিয়ে ঘুরে যেতে হচ্ছে।’’  

আর রাস্তা খারাপ হওয়ায় যাত্রীদের ঘুরপথে নিয়ে যেতে বেশী খরচ হয়। অথচ ভাড়াও বাড়ানো যায় না। প্রায় তিন বছর ধরে এমন পরিস্থিতি চলতে থাকায় গতকাল প্রায় ৪৫ মিনিট ধরে অটোচালকেরা বাঁশদ্রোণীতে রাস্তা অবরোধ করে বিক্ষোভ শুরু করলেন।

- Sponsored -

- Sponsored -

কিন্তু এই ঘটনায় স্থানীয় তৃণমূল নেতৃত্ব চরম অস্বস্তিতে পড়েছেন। ফলে পরিস্থিতি সামাল দিতে স্থানীয় কাউন্সিলর ও শাসকদলের অন্যান্য নেতারা ঘটনাস্থলে গিয়ে প্রতিশ্রুতি দেন যে দ্রুত রাস্তা মেরামত করা হবে। এরপর অবরোধ উঠে যায়।

১১২ নম্বর ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলর গোপাল রায় বলেন, ‘‘ওই এলাকায় ভূগর্ভস্থ নিকাশি নালা তৈরীর কাজ চলছে। ইতিমধ্যে রাস্তা ভরাটের সামগ্রী ফেলার কাজ শুরু হয়েছে। স্বাধীনতার পর থেকে ওই এলাকায় নিকাশির কোনো কাজ হয়নি। এই প্রথম কাজ হচ্ছে। তাই শেষ হতে একটু সময় লাগছে।

যে সংস্থা কাজ করছে তাদের সঙ্গে পুরসভা যোগাযোগ রাখছে। তা সত্ত্বেও অটোচালকেরা ধৈর্য রাখতে না পেরে রাস্তা অবরোধ করলেন। এটা দুঃখের বিষয়।’’

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored