Indian Prime Time
True News only ....

ভগ্নপ্রায় সেতুর জেরে ঘুম ছুটেছে গ্রামবাসীদের

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

পিঙ্কি পালঃ দক্ষিণ চব্বিশ পরগণাঃ দক্ষিণ চব্বিশ পরগণার ক্যানিং ১ নম্বর ব্লকের নিকারীঘাটা অঞ্চলের ডাবু জল নিকাশি খালের উপর দুমকী গ্রামে প্রায় ৮০ ফুট লম্বা সেতু রয়েছে। দীর্ঘ কয়েক দশক ধরে সেতুটি ভগ্ন অবস্থায় পড়ে রয়েছে। কিন্তু নিত্য প্রয়োজনের কারণে সহস্র মানুষ ওই সেতুর উপর দিয়ে জীবনের ঝুঁকি নিয়ে যাতায়াত করছেন।

সাধারণের যাতায়াতের সুবিধার জন্য নিকারীঘাটা অঞ্চলের জয়রামখালি ও দুমকীর সংযোগস্থল ডাবু খালের উপর সেতুটি তৈরি হয়েছিল। দুমকি, খোলাখালি, গাজীপাড়া, জয়রামখালি, বানীবাদা বেলেখালি সহ বিভিন্ন গ্রামের হাজার হাজার মানুষ সেতুটির উপর দিয়ে যাতায়াত করেন। এমনকি শীতের মরসুমে পর্যটকরা ডাবু পর্যটক কেন্দ্র এবং পিকনিক গার্ডেনে জমায়েত হন।

- Sponsored -

- Sponsored -

তবে সেতুটির দুই ধারের রেলিং ভেঙে গেছে। যে কোনো মুর্হুতে সেতুটি ভেঙে প্রাণহানির মতো ভয়ানক ঘটনা ঘটতে পারে। তাই একটানা চার পাঁচ দিনের ভারী এবং অতি ভারী বৃষ্টিতে এলাকাবাসীরা ভগ্নদশা সেতু নিয়ে আতঙ্কে দিন কাটাচ্ছেন।

এলাকাবাসীদের অভিযোগ, “একাধিকবার প্রশাসনকে জানিয়েও কোনো লাভ হয়নি”। যার জেরে এলাকাবাসীদের আবেদন যে, যদি এই সেতুটি নতুন করে মেরামতি করা হয় তাহলে যাতায়াতের পক্ষে খুব সুবিধা হবে়।
এই প্রসঙ্গে ক্যানিং পশ্চিম কেন্দ্রের বিধায়ক পরেশরাম দাস আশ্বাস দিয়ে জানিয়েছেন, “খুব দ্রুত সেতুটি সংস্কার করা হবে”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored