Indian Prime Time
True News only ....

কিছুটা কমলো দৈনিক আক্রান্তের সংখ্যা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ নয়া দিল্লিঃ কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের দেওয়া তথ্য অনুযায়ী গত ২৪ ঘণ্টায় করোনায় সংক্রমিতের সংখ্যা ৮ হাজার ৫৮২ জন থেকে কমে হল ৮ হাজার ৮৪ জন হয়েছে। আর দৈনিক সংক্রমণের হার ৩.২৪ শতাংশ।

করোনায় মৃতের সংখ্যা ১০ জন। এর মধ্যে কেরল ও দিল্লিতে মৃত্যু হয়েছে ৩ জনের। মহারাষ্ট্রে মৃত্যু হয়েছে ২ জনের। এছাড়া পাঞ্জাব এবং মিজোরামে মৃত্যু হয়েছে ১ জনের। আর করোনা সংক্রমিত হয়ে দেশে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ৫ লক্ষ ২৪ হাজার ৭৭১ জন।

দেশে দৈনিক সংক্রমণের শীর্ষে মহারাষ্ট্র। মহারাষ্ট্রে দৈনিক সংক্রমিতের সংখ্যা তিন হাজার ছুঁইছুঁই। গত ২৪ ঘণ্টায় মহারাষ্ট্রে দৈনিক সংক্রমিতের সংখ্যা ২ হাজার ৯৪৬ জন। এরপর দ্বিতীয় স্থানে থাকা কেরলে দৈনিক সংক্রমিতের সংখ্যা ২ হাজার ৩১৯ জন।

- Sponsored -

- Sponsored -

তৃতীয় স্থানে থাকা দিল্লিতে দৈনিক সংক্রমিতের সংখ্যা ৭৩৫ জন। চতুর্থ স্থানে থাকা কর্নাটকে দৈনিক সংক্রমিতের সংখ্যা ৪৬৩ জন ও পঞ্চম স্থানে থাকা হরিয়ানায় দৈনিক সংক্রমিতের সংখ্যা ৩০৪ জন।

গত ২৪ ঘণ্টায় করোনায় সুস্থ হয়ে উঠেছেন ৪ হাজার ৫৯২ জন। এখনো অবধি সারা দেশ জুড়ে সুস্থ হয়ে উঠেছেন ৪ কোটি ২৬ লক্ষ ৫৭ হাজার ৩৩৫ জন। তাছাড়া ১৯৫ কোটি ১৯ লক্ষ ৮১ হাজার ১৫০ জনের ভ্যাক্সিনেশন হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored