Indian Prime Time
True News only ....

সৎ ছেলের হাতে খুন হতে হলো মাকে

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ জলপাইগুড়িঃ জলপাইগুড়ির রাজগঞ্জের জলডুমুর পাড়ায় সত্‍ মাকে খুনের অভিযোগে ছেলেকে গ্রেপ্তার করা হলো। ধৃতের যুবক হলো ১৯ বছর বয়সী সঞ্জীব বর্মন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, প্রায় সাত বছর আগে রাজগঞ্জের বিন্নাগুড়ি গ্রাম পঞ্চায়েতের জলডুমুর পাড়ায় পেশায় বেসরকারী নিরাপত্তাকর্মী জ্যোতিষ বর্মনের প্রথম পক্ষের স্ত্রী পারুল বর্মন স্বামীকে ছেড়ে তার বড়ো ও মেজো ছেলেকে রেখে ছোটো ছেলেকে নিয়ে অন্য একজনের সঙ্গে সংসার করতে শুরু করেন।

এরপর জ্যোতিষ বর্মন পরবর্তীতে দ্বিতীয় বিয়ে করেন। দ্বিতীয় স্ত্রী অনিতা বর্মনকে নিয়ে দিনমজুরের কাজ করে ওই দুই সন্তান এবং সংসার প্রতিপালন করতো। হঠাৎ প্রায় ছয় মাস আগে প্রথম পক্ষের স্ত্রীর দ্বিতীয় স্বামী মারা যান। তারপর প্রথম স্ত্রী পারুল আগের স্বামীর বাড়িতে যাতায়াত শুরু করেন।

- Sponsored -

- Sponsored -

গত ১৪ ই আগস্ট সাতসকালে শোবার ঘর থেকে দ্বিতীয় স্ত্রী অনিতা বর্মনের মৃতদেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় আত্মীয় ও প্রতিবেশীরা সন্দেহবশত আমবাড়ি ফাঁড়ির পুলিশের কাছে অভিযোগের দায়ের করেন। পুলিশ এই অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করে শনিবার সঞ্জীবকে গ্রেপ্তার করে।

অভিযুক্ত পুলিশী জেরায় সত্‍ মাকে খুন করার কথা স্বীকার করেছে। রবিবার ধৃত সঞ্জীবকে জলপাইগুড়ি আদালতে পাঠানো হয়েছে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored