Indian Prime Time
True News only ....

অত্যাচারের সীমা পার করে শেষে ছাদ থেকে ফেলে ক্ষান্ত হলো দাদা-বৌদি

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

মিনাক্ষী দাসঃ উত্তর চব্বিশ পরগণাঃ এবার উত্তর চব্বিশ পরগণার দমদমের নাগেরবাজার নয়াপট্টিতে এক চরম নৃশংসতার ঘটনা ঘটলো। যেখানে দেওরকে আবাসনের পাঁচতলার ছাদ থেকে ফেলে দেওয়ার অভিযোগ উঠল দাদা-বৌদি ও তার মায়ের বিরুদ্ধে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ১৮ বছর বয়সী শুভম চক্রবর্তীর বাবা শিবু চক্রবর্তী দীর্ঘদিন ধরে অসুস্থ। বর্তমানে একটি মানসিক চিকিত্‍সা কেন্দ্রে রয়েছেন। এ হেন পরিস্থিতিতে শুভমের বৌদি তার ওপর অকথ্য অত্যাচার চালাতো। শুভমকে দিয়ে বাড়ির যাবতীয় কাজ করাতো। এমনকি মারধরও করতো।

আজ সকালে শুভমকে নাক খত দিতে দিতে তার বৌদি এবং বৌদির মা ছাদে নিয়ে যায়। এরপর থেকে যুবকের খোঁজ মিলছিল না। অবশেষে দীর্ঘক্ষণ পর যুবককে আবাসনের নীচে পড়ে থাকতে দেখে এলাকাবাসীরা দ্রুত শুভমকে উদ্ধার করে আরজিকর হাসপাতালে নিয়ে যায়। পাশাপাশি শুভমের বৌদি ও বৌদির মাকে ঘিরে ধরে বিক্ষোভ দেখাতে শুরু করে।

- Sponsored -

- Sponsored -

কো-অর্ডিনেটর সত্যব্রত সাঁতার জানান, “শুভমের উপর দাদা ও তার পরিবারের লোকজন প্রচণ্ড অত্যাচার করতো। এদিন তাকে ফেলে দেওয়া হয়”।

দমদম থানার পুলিশ এই ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে যায়। পুলিশের সামনেও দীর্ঘক্ষণ বিক্ষোভ দেখানো হয়। পুলিশ বেশ কিছুক্ষণের প্রচেষ্টায় উত্তেজিত জনতার হাত থেকে অভিযুক্ত দু’জন মহিলাকে উদ্ধার করে দাদাকেও গ্রেপ্তার করেছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored