Indian Prime Time
True News only ....

ভিডিও গেমই কাল হয়ে দাঁড়ালো ২ যুবকের জীবনে

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ উত্তর দিনাজপুরঃ উত্তর দিনাজপুরের সলামপুর মহকুমার চোপড়া ব্লকের চোপড়া থানার হাপতিয়াগছ গ্রাম পঞ্চায়েতের ধুমডাঙ্গি কণাগছ ৩২ নম্বর রেলগেট এলাকায় দুই যুবক রেল লাইনে বসে ভিডিও গেমে মগ্ন থাকাকালীন ওই লাইন দিয়ে ট্রেন যাওয়ার সময় ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয়েছে ওই দুই যুবকের।

স্থানীয় সূত্রে জানা গেছে, গভীর রাতে এলাকার কয়েকজন যুবক রেললাইনের উপর বসে একমনে ভিডিও গেম খেলছিল। সেইসময় সম্ভবত ডাউন লাইন ধরে ছুটে আসা আগরতলা-দেওঘর এক্সপ্রেস লাইনে এসে পড়ে। আর কিছু বুঝে ওঠার আগেই তাদের দেহ ছিন্নভিন্ন হয়ে যায়। ধুমডাঙ্গি স্টেশনের রেল পুলিশ আধিকারিকরা খবর পেয়ে ওই রাতেই ঘটনাস্থল খতিয়ে দেখতে ছুটে আসেন।

জানা গিয়েছে যে রেল লাইনের উপরে মৃত যুবকদের দেহাংশগুলি ছড়িয়ে ছিটিয়ে পড়েছিল। এছাড়াও জুতো মোবাইলের হেডফোন সহ অন্যান্য সরঞ্জাম পড়ে রয়েছিল। পরিবারের পক্ষ থেকে দেহগুলি রেল লাইনের উপর থেকে রাতেই নিয়ে গিয়ে দাহ করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

স্থানীয় বাসিন্দারা দাবী করছেন যে, এই দুর্ঘটনায় এলাকার চার জনের মৃত্যু হয়েছে। কিন্তু উত্তর পূর্ব রেলের সদর দপ্তর (মালিগাও) সূত্রে ২ জনের মারা যাওয়ার খবর স্বীকার করা হয়েছে। দুই যুবকের মৃত্যুকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এই বিষয়ে রেল কর্মী শশী কুমার জানান, “আপ-ডাউনে দুটি ট্রেন আসতেই এই বিপত্তি ঘটেছে”। একই সঙ্গে রেলের তরফে স্পষ্টভাবে জানিয়ে দেওয়া হয়েছে এই দুর্ঘটনার জন্য রেলের তরফে কোনোরকম ক্ষতিপূরণ দেওয়া হবে না। কারণ রেললাইন ধরে হাঁটা কখনোই আইনসন্মত নয়।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored