Indian Prime Time
True News only ....

খুলে গেলো সিকিমের দরজা কিন্তু থাকছে কিছু বিধিনিষেধ

- sponsored -

- sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ সিকিমঃ করোনা সংক্রমণের জেরে গত মার্চ মাস থেকে সিকিমে পর্যটকদের প্রবেশ বন্ধ করা হয়েছিল। এবার পর্যটকপ্রেমীদের জন্য দারুণ খবর। পর্যটকপ্রেমীদের জন্য সিকিমের দরজা খুলে যাচ্ছে। কিন্তু পর্যটকদের দু’টি করে ভ্যাক্সিন নেওয়া অত্যন্ত বাধ্যতামূলক করা হয়েছে।

সিকিম সরকারের পক্ষ থেকে একটি নোটিশ জারি করে বলা হয়েছে, আজ সোমবার থেকে রাজ্য পর্যটনের জন্য খুলে দেওয়া হচ্ছে। তবে অন্য রাজ্য থেকে সেখানে যেতে হলে আরটি-পিসিআর রিপোর্ট বাধ্যতামূলক। করোনা নেগেটিভ হলে তবেই সিকিমে প্রবেশের অনুমতি পাওয়া যাবে। এর পাশাপাশি ভ্যাক্সিনেশনের রিপোর্টও দেখাতে হবে। পর্যটকরা রংপো ও মেল্লি দিয়ে ঢুকতে পারবেন।

- Sponsored -

- Sponsored -

৫০ শতাংশ ভর্তির অনুমতি দিয়ে হোটেল, রেস্তরাঁ এবং হোমস্টের পরিষেবা চালু করা হচ্ছে। কিন্তু পর্যটক সহ পর্যটন ব্যবসার সঙ্গে যুক্ত সকলকে করোনা বিধিনিষেধ মেনে চলতে হবে।

‘সিকিম হো়টেল অ্যান্ড রেস্তরাঁ অ্যাসোসিয়েশন’ সরকারের এই পদক্ষেপকে স্বাগত জানিয়েছেন। এই অ্যাসোসিয়েশনের তরফ থেকে নিয়ম মেনে চলার আশ্বাসও দেওয়া হয়েছে কারণ পর্যটকদের সুরক্ষা তাদের কাছে অত্যন্ত গুরুত্বপূর্ণ। সিকিম সরকারের এই ঘোষণায় দারুণ খুশী পর্যটক প্রেমীরা।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored