Indian Prime Time
True News only ....

উপচে পড়া ভিড় দেখে করোনার সংক্রমণের আশঙ্কা উড়িয়ে দেওয়া যাচ্ছে না

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ উত্তরাখণ্ডঃ করোনার দ্বিতীয় ঢেউ পুরো দেশকে বিপর্যস্ত করে তুলেছিল। তাই করোনার দ্বিতীয় ঢেউয়ের মারাত্মক প্রভাব আটকাতে প্রায় সমগ্র দেশ জুড়ে লকডাউন জারি করা হয়েছিল। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউ নিম্নমুখী হতেই হিমাচলপ্রদেশে পর্যটকের ভিড় আছড়ে পড়েছে। মূলত প্রচন্ড গরম থেকে বাঁচতেই পর্যটকরা পাহাড়ে ছুটেছেন।

হিমাচলপ্রদেশে পর্যটকদের ভিড় এতোটাই বেড়ে গেছে যে হোটেলে ঘর পাওয়া যাচ্ছে না। আর এই পরিস্থিতি দেখেই আশঙ্কা শুরু হয়েছে। মনে করা হচ্ছে যে, এখন হোটেলে ঘর পাওয়া যাচ্ছে না। এরপর হাসপাতালে শয্যা পাওয়া যাবে না। কুফরি, মানালি, লাহুল, সিমলা, ডালহৌসি, নারকান্দা সহ অন্যান্য জায়গায় তিল ফেলার জায়গা নেই। সিমলা হোটেল অ্যান্ড রেস্তরাঁ সংস্থার সভাপতি সঞ্জয় সুদ বলেছেন, “কোভিড ই-পাস ও নেগেটিভ আরটি-পিসিআর রিপোর্ট হিমাচলে বাধ্যতামূলক না থাকাতেই বিপুল পরিমাণ পর্যটকদের সমাগম হচ্ছে”।

- Sponsored -

- Sponsored -

বর্তমানে কুলু জেলার অটল সুরঙ্গ পর্যটকদের অন্যতম পছন্দের জায়গা। গতকাল এই সুরঙ্গ দিয়ে কমপক্ষে ৬,৪০০ টি গাড়ি গেছে। এছাড়া চম্বা জেলার খাজ্জারে এবং ডালহৌসিতে পর্যটকদের ভিড় লক্ষ্য করা যাচ্ছে। ডালহৌসি হোটেল ও রেস্তরাঁ সংস্থার প্রধান মনোজ চাড্ডা বলেছেন, “করোনা সংক্রমণ নিম্নগামী থাকলে আগামী কয়েকদিনে আরো পর্যটক এখানে আসবেন আর তাতেই ভয় রয়েছে”।

পর্যটকরা করোনা বিধি অনুযায়ী মাস্ক না পড়ার পাশাপাশি সামাজিক দূরত্ব পর্যন্ত না মেনে চলার ফলে করোনা সংক্রমণ বেড়ে যাওয়ার প্রবল আশঙ্কা করা হচ্ছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored