Indian Prime Time
True News only ....

পর্যটন মন্ত্রীর বৈঠকে গরহাজির আন্দোলনকারী সাফাইকর্মীরা

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ শিলিগুড়িঃ শিলিগুড়ি পুর নিগমের সাফাই কর্মীদের কর্মবিরতির আজ তৃতীয় দিন। এদিন আন্দোলনকারীর একজন নেতা জানায়, “বৃহস্পতিবার তারা অশোক ভট্টাচার্যের সাথে বৈঠকে বসেছিলেন। সেখানে তাদের দাবী দাওয়ার কোনো সমাধান সুত্র বের হয়নি”। আজ পর্যটন মন্ত্রী গৌতম দেব তাদের সাথে বৈঠক করতে পর্যটন দপ্তরে তাদের ডেকে পাঠিয়েছেন। কিন্তু তারা সাফ জানিয়ে দেয় যে, “তারা মন্ত্রীর সাথে বৈঠকে আগ্রহী নয়।তাদের দাবী তারা ফিরহাদ হাকিম, অভিষেক বন্দোপাধ্যায় বা মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সাথে বৈঠকে বসবে”। অন্যদিকে আজও তাদের কাজ বন্ধ রেখে বাঘাযতীন পার্কের সামনেই অবস্থান বিক্ষোভ চালাবে বলে বলেছেন। তবে শুক্রবার শহরে কোনো মিছিল বের হয়নি।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

অশোক ভট্টাচার্য জানিয়েছেন, “এদের পেছনে কোনো বহিরাগত শক্তি আছে। পাশাপাশি এদিন বিভিন্ন ওয়ার্ডের কো-অর্ডিনেটরদের নিজ নিজ এলাকা ঝাড়ু হাতে পরিষ্কার করতে দেখা গেল”।

সাফাইকর্মীদের দাবী দাওয়া নিয়ে পর্যটন মন্ত্রী গৌতম দেবের ডাকা বৈঠকে আন্দোলনকারী সাফাইকর্মীরা না যাওয়ায় বেজায় চটেছেন মন্ত্রী। এদিন মৈনাকে ডাকা বৈঠকে বিভিন্ন ট্রেড ইউনিয়নের সদস্য সহ শিলিগুড়ি পুরনিগমের আবজর্না বিভাগের দায়িত্বে থাকা মুকুল সেনগুপ্ত উপস্থিত ছিলেন। সেখানে উত্তরবঙ্গ সাফাই কর্মচারী সমিতির বিভিন্ন দাবী দাওয়া নিয়ে আলোচনা হয়।

পরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মন্ত্রী গৌতম দেব জানিয়ে দিয়েছেন, “যারা এসব করে যাচ্ছেন নিশ্চয়ই তাদের কেউ প্ররোচনা দিচ্ছে। তাদের প্রতি আমাদের সহানুভূতি রয়েছে। তবে তাই বলে গাড়ি ভাঙচুর করা কিংবা যারা কাজ করতে আসছেন তাদের তাড়িয়ে দেওয়া এসব মেনে নেওয়া যায় না। শহরবাসীও এসব মেনে নেবে না। শনিবারের মধ্যে তারা কাজে যোগ না দিলে শনিবার দিনটা দেখে রবিবার থেকে নিজেই আবর্জনা পরিষ্কার করতে নামব। আর প্রতিটি ওয়ার্ডের কোঅর্ডিনেটর সহ সকলকে অনুরোধ করব নিজের নিজের এলাকা যাতে নিজেরাই পরিষ্কার করেন। পুরনিগম কি করছে কেন ব্যবস্থা নিচ্ছে না সে বিষয়ে কিছু বলতে চাই না কিন্তু আমরা মানুষের পাশে আছি তাই এই সমস্যা কিভাবে সমাধান করা যায় তার জন্য আমরা আলোচনায় বসতে চেয়েছিলাম তবে তারা না এসে ঔদ্ধত্য দেখিয়েছে এটা মেনে নেওয়া যায় না”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored