Indian Prime Time
True News only ....

ভাড়া বৃদ্ধির জন্য যাত্রীদের উদ্দেশ্যে বাস মালিকদের কাতর মিনতি

- sponsored -

- sponsored -

দ্বিজেন্দ্রপ্রসাদ মুখোপাধ্যায়ঃ বীরভূমঃ অতিমারী মানুষের জীবন যাত্রাই বদলে দিয়েছে। সব কিছুরই পরিবর্তন হয়ে গেছে। এই লকডাউনের সময়কালে বহু মানুষের চাকরী চলে গেছে। রুজি-রোজগার বন্ধ হয়ে গেছে। কিন্তু মানুষ লড়াই চালিয়ে যাচ্ছে। লড়াই চলছে বেঁচে থাকার। সুস্থ থাকার।

সরকার বেসরকারী বাস চালানোর অনুমতি দিলেও একদিকে ডিজেলের মূল্যবৃদ্ধি অন্যদিকে প্যানডেমিক আবহ সমস্যার কারণ হয়ে দাঁড়িয়েছে।
তাই সবদিক মাথায় রেখে বাস কর্মীদের আকুল আর্তনাদ। সরাসরি যাত্রীদের কাছে অনুরোধ। এই কঠিন পরিস্থিতিতে যাত্রীরাই মানবিকতার পরিচয় দিয়ে ভাড়া নির্ধারিত করুক। সেই কারণেই বাসের গায়েই এই অনুরোধের পোস্টার।

বাস মালিক ও কর্মীদের তরফে বাসের গায়ে লেখা হয়েছে, “যাত্রী সাধারণের প্রতি অনুরোধ
ডিজেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির পরিপেক্ষিতে আমরা অসহায়। অত্যন্ত নিরুপায় হয়ে আবেদন জানাচ্ছি, সহানুভূতির সাথে অনুদান সহ বাস ভাড়া প্রদান করে যাত্রী স্বার্থে বাস পরিষেবা বজায় রাখতে সাহায্য করুন”।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

তবে বাস মালিক এবং কর্মীরা জানান, “এই পোস্টারিং করার পরেও তেমন কোনো সাড়া পাওয়া যাচ্ছে না। কিছু মানুষ স্বতঃস্ফূর্তভাবে ভাড়া কিছুটা বাড়িয়ে দিলেও অধিকাংশ ক্ষেত্রেই সহায়তা পাওয়া যাচ্ছে না”।

এক্ষেত্রে বাস টিকিট কালেক্টরের দাবী যে, “যাত্রীদের কাছে বুঝিয়ে ভাড়া নিতে হবে। এছাড়া কোনোভাবেই বাস চলাচল করানো সম্ভব নয়। এমনিতেই যে তিন দিন বাস চলেছে সেই তিন দিনই বাস মালিকের লোকসান হয়েছে”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored