Indian Prime Time
True News only ....

বার্জ থেকে উদ্ধার ২২ জনের দেহ

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বইঃ ঘূর্ণিঝড় তকতে বিপর্যস্ত মুম্বই। ১৫০-১৮০ কিলোমিটার গতিতে ধেয়ে আসা ঘূর্ণিঝড় তকতের প্রভাবে পি-৩০৫ নামে একটি বার্জ ২৬১ জন যাত্রী সমেত মুম্বই উপকূল থেকে ৩৫ মাইল দূরে আরব সাগরে ডুবে যায়। এরপর দ্রুত উদ্ধারকার্যের জন্য আইএনএস কোচি, আইএনএস কলকাতা সহ একাধিক জাহাজকে মোতায়েনের সিদ্ধান্ত নেওয়া হয়। আজ নৌ-সেনাবাহিনী মুম্বই উপকূলে ডুবে যাওয়া বার্জের ২২ জনের দেহ উদ্ধার করলো। কিন্তু এই ঘটনায় এখনো ৫১ জন ওএনজিসি কর্মী নিখোঁজ।

- Sponsored -

- Sponsored -

আজ দুপুরে প্রতিরক্ষা মন্ত্রকের পক্ষ থেকে একটি ভিডিও টুইট করে বলা হয়, আইএনএস কোচি ১৮৮ জন আরোহীকে নিরাপদে ফিরিয়ে আনছে। এর পাশাপাশি মুম্বইয়ের নৌ-সেনা ঘাঁটি থেকে একাধিক হেলিকপ্টার উড়িয়ে আনা হচ্ছে। কিন্তু প্রচণ্ড ঝোড়ো হাওয়ার জন্য বারবার অভিযান ব্যাহত হয়।

আজ প্রতিরক্ষা মন্ত্রক জানায়, “মিশন আপাতত অনেকাংশে সফল। নৌজাহাজ বেতওয়া অ্যান্ড বিয়াস, তেগ, বিশেষ বিমান পি৮১ এয়ারক্রাফট ও সিলিং হেলিকপ্টার নিখোঁজদের উদ্ধারের জন্য কাজ চালিয়ে যাচ্ছে”। এমনকি আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি উপদ্রুত রাজ্যের মুখ্যমন্ত্রীদের সঙ্গে বৈঠকের মাধ্যমে বার্জ ডুবির খোঁজ নেন এবং অভিযান চালিয়ে যাওয়ার আর্জি জানান।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored