Indian Prime Time
True News only ....

হাফপ্যান্ট পরিহিত বাবুলের উদ্বোধনকে ঘিরে কটাক্ষ বিরোধীদের

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ আসানসোলঃ অবশেষে পূরণ হলো সাধারন মানুষের দীর্ঘ দিনের দাবী। আজ আসানসোল রেল ডিভিশনের সাবওয়ের উদ্বোধন ছিল। করোনার পরিস্থিতির জেরে উদ্বোধনী অনুষ্ঠান অল্পের মধ্যেই সম্পন্ন হয়েছিল। আর কেন্দ্রীয় প্রতিমন্ত্রী বাবুল সুপ্রিয়ের হাত দিয়ে এই উদ্বোধন হলো। সব কিছু ঠিকঠাক থাকলেও বাবুল সুপ্রিয়ের পোশাক নিয়ে রাজনৈতিক বিতর্ক শুরু হয়।

আজ সকালে বাবুল সুপ্রিয় মহীশিলা কলোনীর বাড়ি থেকে বেরিয়ে বাইক চালিয়ে সোজা আসানসোল ডুরান্ড রেল কলোনীর কাছে এসে সাবওয়ের উদ্বোধন করলেন। রেল লাইনের নীচে গাড়ি চলাচলের জন্য এই সাবওয়ে নির্মিত হয়েছে। যা আসানসোল রেলপাড় ও আসানসোল শহরকে যুক্ত করেছে।

- Sponsored -

- Sponsored -

আসানসোলের তত্‍কালীন মেয়র তথা রানীগঞ্জের তৃণমূল বিধায়ক তাপস বন্দ্যোপাধ্যায় জানান, “যখন মমতা বন্দ্যোপাধ্যায় রেলমন্ত্রী ছিলেন তখন থেকেই এই সাবওয়ে নির্মাণের জন্য সরকারী প্রক্রিয়াকরণ শুরু হয়েছিল। মমতা বন্দ্যোপাধ্যায় এই সাবওয়ে তৈরি করার সমস্ত রকম ব্যবস্থা করেছিলেন। তাঁরই তত্‍পরতায় রেল মন্ত্রক সাবওয়ে নির্মাণে পদক্ষেপ গ্রহণ করেছিল। অথচ বাবুল সুপ্রিয় আজ হাফপ্যান্ট পড়ে বালখিল্যপনা করে বেড়াচ্ছেন”।’

অবশ্য এই প্রসঙ্গে বাবুল সুপ্রিয় বলেছেন, ”আমি তাপসবাবুকে আসানসোলের তৃণমূলের অন্য বিধায়কদের তুলনায় একজন ভদ্রলোক বলেই জানি। ওঁর মন্তব্যের জবাব দিতে চাই না। কিন্তু এটুকুই বলব যে, রাজ্য সরকারকে বাদ দিয়ে উনি ব্যক্তিগত উদ্যোগে আসানসোলের জন্য কী কী করেছেন তার সঙ্গে আমার কাজের তুলনা করলেই স্পষ্ট হবে যে আসানসোলের মানুষের সঙ্গে বালখিল্যপনা কে করছেন”।

যদিও আজকের সাবওয়ে উদ্বোধনে যথেষ্ট আপ্লুত জেলাবাসী।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored