Indian Prime Time
True News only ....

এবার দেবশ্রীও কি বিজেপিতে যাচ্ছেন?প্রশ্ন উড়িয়ে দেওয়া যাচ্ছেনা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ এ যেন নদীর জোয়ার-ভাটা!! কখনো ফুলে ফেঁপে ওঠে। আবার কখনো হ্রাস পেতে থাকে। আর এবার তৃণমূলের দলত্যাগী বিধায়কদের তালিকায় দেবশ্রী রায়েরও নাম যোগ হলো।

দেবশ্রী রায় তৃণমূল রাজ্য সভাপতি সুব্রত বক্সীর কাছে ইস্তফাপত্র পাঠিয়ে দলের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন দিয়েছেন। রায়দিঘির বিদায়ী বিধায়কের অভিযোগ, “আমাকে দল যোগ্য সম্মান দেয়নি বরং ব্যবহার করেছে। আমার বেশ কিছু অভাব-অভিযোগ ছিল। দলকে সেই অভিযোগের কথা জানিয়েছিলাম”।

প্রসঙ্গত উল্লেখ্য গত কয়েক বছর ধরে দেবশ্রী রায়ের বিরুদ্ধে রায়দিঘি কেন্দ্র থেকে বেশ কিছু দুর্নীতির অভিযোগ উঠেছে। যার মধ্যে টোটো দুর্নীতি অন্যতম। এরপর থেকেই ধীরে ধীরে দেবশ্রীর সঙ্গে তৃণমূলের দূরত্ব তৈরি হয়। তাই এবার রায়দিঘি থেকে নির্বাচনে প্রার্থী হতে চাননি দশ বছরের বিধায়ক দেবশ্রী রায়। কিন্তু তাঁকে দল বাংলায় কোনো আসন থেকেই প্রার্থী করেনি। এর পরিবর্তে এইবার বিধানসভা নির্বাচনে তৃণমূল রায়দিঘি থেকে অলোক জলদাতাকে প্রার্থী করেছে।

- Sponsored -

- Sponsored -

তবে দেবশ্রী অ্যানিম্যাল রিসোর্স ডেভেলপমেন্ট কমিটির ভাইস-চেয়ারম্যান ছিলেন। কিন্তু তাঁকে চেয়ারম্যান না করাতে তিনি ক্ষুব্ধ ছিলেন। এর পাশাপাশি বিধায়ক হিসেবে মনোনীত হলেও মন্ত্রী হিসেবে বিবেচিত না হওয়ায় যথেষ্ট ক্ষোভ প্রকাশ করেছেন।

তাই অভিনেত্রী তথা বিধায়ক এবার তৃণমূল ছাড়ার পর বিজেপিতে যোগদান করবেন কিনা তা নিয়ে রাজনৈতিক মহলে জল্পনা তুঙ্গে। বিজেপি রায়দিঘি কেন্দ্রে ইতিমধ্যেই শান্তনু বাপুলিকে প্রার্থী ঘোষণা করে দিয়েছে। তাই সেক্ষেত্রে দেবশ্রীর ‌রায়দিঘিতে প্রার্থী হওয়ার কোনো সম্ভাবনা না থাকলেও বিজেপিতে গেলে অন্য কেন্দ্রে প্রার্থী হতে পারবেন কিনা সেই নিয়ে জল্পনা দানা বাঁধছে।

যদিও রায়দিঘির বিদায়ী বিধায়ক জানিয়েছেন, তাঁর কাছে গেরুয়া শিবিরে যাওয়ার জন্য প্রস্তাব আছে। কিন্তু তিনি এই বিষয়ে এখনো কোনো জোড়ালো সিদ্ধান্ত নেননি।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored