Indian Prime Time
True News only ....

চিটফান্ড কাণ্ডে পার্থ চট্টোপাধ্যায় সহ মদন মিত্রকে তলব করল CBI

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ চিটফান্ড কাণ্ডে তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়কে তলব করল CBI। আগামী সপ্তাহে তাঁকে হাজিরা দিতে বলেছে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা। আয়কর চিটফান্ড কাণ্ডে তাঁকে CBI তদন্তকারী অফিসাররা তলব করেছেন।

পাশাপাশি সারদা কাণ্ডে ফের তলব করা হয়েছে মদন মিত্রকে। আবারও কামারহাটির তৃণমূল প্রার্থীকে তলব করেছে ইডি। আগামী ১৮ ই মার্চের মধ্যে তাঁকে হাজিরা দিতে বলা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

আয়কর চিটফান্ড কাণ্ডে নোটিশ পাওয়ার ব্যাপারে পার্থ চট্টোপাধ্যায় এখনো নোটিশ পায়নি বলে ঘনিষ্ঠ মহলে জানিয়েছেন তৃণমূল মহাসচিব। রাজ্যের শিল্পমন্ত্রী থাকার সময় তিনি আয়করের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। এর আগে তাঁকে আয়কর কাণ্ডে একবার কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা তলব করেছিল। সেই সময় পার্থ চট্টোপাধ্যায় জানিয়েছিলেন, “শিল্পমন্ত্রী থাকার সময় তাঁর অনেকের সঙ্গেই বৈঠক হয়। সেইরকমই তাঁর কাছে আয়করের কয়েকজন কর্তা শিল্পের প্রয়োজনে এসেছিলেন”। সেই সময়ে তাঁর তাঁদের সঙ্গে কথা হয়েছে বলেও জানিয়েছিলেন শিক্ষামন্ত্রী।

প্রসঙ্গত বলা যায় যে আয়করে শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়ের নাম প্রথম বিজেপি নেতা মুকুল রায় প্রকাশ্যে আনেন। তিনি জানিয়ে দিয়েছিলেন, “এই চিটফান্ড কাণ্ডের সঙ্গে সরাসরি যোগাযোগ রয়েছে তৃণমূল মহাসচিবের”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored