Indian Prime Time
True News only ....

আয়কর কর্তারা হাজির হলো তাপসী পান্নু সহ অনুরাগ কাশ্যপের বাড়িতে

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বইঃ আচমকাই আজ আয়কর অধিকর্তারা অভিনেত্রী তাপসী পান্নু ও পরিচালক অনুরাগ কাশ্যপের বাড়িতে হানা দিল।
সূত্রের খবর অনুযায়ী জানা যায়, অনুরাগ কাশ্যপের প্রোডাকশন হাউস ‘ফ্যান্টম ফিল্মস’ এর লেনদেনকে কেন্দ্র করে নানা অসঙ্গতিমূলক তথ্য প্রকাশ্যে এসেছে। যেখানে প্রযোজক মধু মান্টেনার নামও উঠে এসেছে। এই বিষয়টিকে কেন্দ্র করে আয়কর অধিকর্তারা পুণে ও মুম্বইয়ের মোট ২০ টি জায়গায় তল্লাশি অভিযান চালিয়ে যাচ্ছে।

প্রসঙ্গত উল্লেখ করা যায় যে, তাপসী পান্নু এবং অনুরাগ কাশ্যপ দু’জনেই বিভিন্ন সময় কেন্দ্রীয় সরকারের নানা পদক্ষেপের কড়া সমালোচনা করেছেন। এছাড়া সম্প্রতি কৃষক বিদ্রোহকে নিশানা করে তাপসী পান্নু কৃষকদের পাশে থেকে কেন্দ্রের বিরুদ্ধে রুখে দাঁড়িয়ে টুইটের মাধ্যমে জানান, “যদি একটা টুইট এদেশের মূল্যবোধের ভিতকে নাড়িয়ে দেয় তবে অন্যদের মধ্যে প্রোপাগান্ডা ছড়িয়ে যাওয়ার আগে সেই ভিতটাকে মজবুত করা একান্তই প্রয়োজনীয়।

- Sponsored -

- Sponsored -

এদিকে ২০১৯ সালে অনুরাগ কাশ্যপ কেন্দ্রীয় সরকারের এনআরসি (ন্যাশনাল রেজিস্টার অফ সিটিজেনস) এর বিরুদ্ধেও সরব হয়েছিলেন। এমনকি তিনি রহস্যজনকভাবে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যু মামলায় রিয়া চক্রবর্তীকে সমর্থন করে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন।

কিন্তু গত ২০১৮ সালে অনুরাগ কাশ্যপের ‘ফ্যান্টম ফিল্মস’ প্রোডাকশন হাউস বন্ধ হয়ে গিয়েছিল। এরপরেও আয়কর আধিকারিকরা তাঁর প্রোডাকশন হাউসের সাথে সাথে পরিচালক বিকাশ বহেলের সাথে সংযুক্ত ফ্যান্টম ফিল্মস’ এর অন্যান্য প্রোডাকশন অফিসেও কোনোরকম সূত্র সংগ্রহ করার উদ্দেশ্যে হানা দেয়।

তবে দীর্ঘ দিন পর আয়কর আধিকারিকদের তরফ থেকে তাপসী পান্নু ও অনুরাগ কাশ্যপের আর্থিক খতিয়ান নিয়ে তলব করায় নানা প্রশ্ন উঠছে। তাহলে কি কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধাচরণই এর জন্য দায়ী!! সম্ভবত এই প্রশ্নও উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored