Indian Prime Time
True News only ....

ফের শোকের ছায়া কাপূর পরিবারে

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বইঃ গত বছর ক্যান্সারে আক্রান্ত হয়ে অভিনেতা ঋষি কপূরের মৃত্যুর পর আবার চলতি বছরে আরো এক মৃত্যু ঘটল কাপুর পরিবারে। আজ সকালে ঋষি কাপুর ও রণধীর কাপুরের ছোট ভাই রাজীব কাপুরের মৃত্যু হয়। মৃত্যুকালীন সময়ে কিংবদন্তী অভিনেতার বয়স হয়েছিল ৫৮ বছর।

রাজীব কাপুর ‘জিমেদার’, ‘মেরা সাথি’, ‘এক জান হে হাম’, ‘রাম তেরি গঙ্গা মেয়লি’, ‘হাম তো চলে পরদেশ’ সহ বেশ কিছু জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন। রাজীব কাপুরের পরিচালনায় ‘প্রেম গ্রন্থ’ এবং ‘আ অব লউট চলে’ সিনেমা তৈরি হয়েছিল। এছাড়া ১৯৯১ সালে তাঁর প্রযোজনায় তৈরি হেনা ছবিতে ঋষি কাপুর অভিনয় করেছিলেন।

জানা যায়, বর্ষীয়ান এই অভিনেতা হৃদরোগে আক্রান্ত হয়ে ইনলাখস জেনারেল হাসপাতালে ভর্তি হলে সেখানেই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। সম্প্রতি বেশ কিছুদিন থেকেই রাজীব কাপুরের শারীরিক অবস্থা ভালো ছিল না। এমনকি ক্রিসমাস ও রাখী উত্‍সব সহ কাপুর পরিবারের গেট-টু-গেদারেও তাঁকে দেখা যায়নি।

- Sponsored -

- Sponsored -

রণধীর কাপুর তাঁর ভাইয়ের মৃত্যুর খবর নিশ্চিত করে জানান, “‌আমি আমার ছোটো ভাই রাজীবকে হারিয়েছি। তিনি আর ইহজগতে নেই। চিকিত্‍সকরা তাঁদের সেরা দেওয়ার চেষ্টা করেছেন কিন্তু তাঁকে বাঁচাতে পারেননি”।

এর পাশাপাশি তিনি আরো বলেছেন, “তাঁর দুই ছোটো ভাই চলে যাওয়ার পর তিনি খুব একা হয়ে গিয়েছেন”।

দেওরের মৃত্যুতে নীতু কাপুর ইনস্টাগ্রামে শোক প্রকাশ করেছেন। রাজীব কাপুরের ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘RIP’‌।

আজ তাঁর মৃত্যুতে সমগ্র বলিজগৎ শোকস্তব্ধ হয়ে পড়ে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored