Indian Prime Time
True News only ....

বাইক বেচে করোনা রোগীদের পাশে দাঁড়ালেন এই অভিনেতা

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ হর্ষবর্ধন রানে- নামটা প্রায় সকলেরই শোনা। অবশ্য বলিউডে হর্ষবর্ধন রানে অনেকটাই নতুন। ২০১৬ সালে ‘সনম তেরি কসম’ ছবির মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করেছিলেন। আর শেষবার জি ফাইভের একটি ওয়েব সিরিজে দেখা গিয়েছিল। মূলত দক্ষিণী ছবির মাধ্যমেই তাঁর জনপ্রিয়তা। কিন্তু করোনার মতো ভয়াবহ অতিমারী পরিস্থিতিতে মানুষের পাশে এসে দাঁড়ালো এই দক্ষিণী অভিনেতা হর্ষবর্ধন রানে। যা সত্যিই প্রশংসনীয়।

যখন চারিদিকে করোনার জেরে অক্সিজেনের অভাবে চলছে মৃত্যু পর্ব তখন এমত পরিস্থিতিতে হর্ষবর্ধন রানে নিজের শখের বাইক বিক্রি করে অক্সিজেন কনসেন্ট্রেটর কিনে অসহায় করোনা রোগীদের কাছে পৌঁছে দিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

হর্ষবর্ধন রানে তাঁর সাধের হলুদ রয়্যাল এনফিল্ড বাইকটি বিক্রি করে দিয়ে এই জনদরদী কাজটি করেছেন। আর হর্ষবর্ধন রানে সেই টাকার বিনিময়ে এখন অক্সিজেন কনসেন্ট্রেটর কিনে নিরুপায় মানূষদের বিলিয়ে দিচ্ছেন। ইতিমধ্যেই তিনি তিনটি অক্সিজেন কনসেন্ট্রেটর হায়দ্রাবাদে পাঠিয়েছেন অভিনেতা। এছাড়া আরো কিছু অক্সিজেন কনসেন্ট্রেটর কিনতে পারবেন বলে আশাবাদী।

হর্ষবর্ধন রানে শুধু সিনেমার নয় বাস্তব জীবনেরও নায়ক। এই ভয়ানক পরিস্থিতিতে হর্ষবর্ধন রানের এই মহান কর্মে প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored