Indian Prime Time
True News only ....

সন্ধ্যেবেলায় পর পর গুলিতে কেঁপে উঠল আনন্দপুর

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

মিঠু রায়ঃ কলকাতাঃ গতকাল সন্ধ্যেবেলায় কলকাতার আনন্দপুর এলাকার গুলশান কলোনীতে একের পর এক গুলি চলল। এই ঘটনাকে কেন্দ্র করে আহত হন ২১ বছর বয়সী শওকত আলী ও ৩০ বছর বয়সী ভজন ভক্ত। যার ফলে এলাকা জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়, এই ঘটনার মূলে আছে প্রোমোটিং ব্যবস্থা। এই ঘটনা মূলত শুরু হয় আনন্দপুর এলাকার একটি পাঁচতলা বিল্ডিং তৈরিকে কেন্দ্র করে। এক্ষেত্রে অভিযোগ উঠছে ফিরোজ এবং জুলকারের দলের বিরুদ্ধে।

জানা যায়, একসময় জুলকার একজন প্রভাবশালী নেতার নাপিত ছিল। কিন্তু তারপর সে প্রোমোটিং ব্যবসায় ঢুকে পড়ে। ২০১২ সালে আনন্দপুরের ওই ফ্ল্যাটটি অর্ধেক তৈরির পর প্রথমে পাঁচজন ক্রেতাকে দেখিয়ে তাদের কাছ থেকে ফ্ল্যাট বিক্রির টাকাসহ তাদের কাছ থেকে এগ্রিমেন্টও করে নেন। কিন্তু পরবর্তীকালে ২০১২ সাল থেকে ২০১৫ সালের মধ্যে প্রায় ৭০০ জন ক্রেতা ফ্ল্যাট না পাওয়ার ফলে বাইপাস সহ পার্ক সার্কাসের বিভিন্ন এলাকায় পথ অবরোধ শুরু করে। তারপর ফ্ল্যাট পাওয়ার দাবী নিয়ে জুলকারের কাছে যান। তখন তিনি ফিরোজকে ওই ব্যবসায় নিয়োগ করে নতুন করে এগ্রিমেন্ট করেন।

- Sponsored -

- Sponsored -

তারপর ২০১৭ সালে ফিরোজ ওই প্রমোটিং ব্যবসায় এসে ওই ফ্ল্যাটটি সম্পূর্ণ করেন। কিন্তু ২০১৯ সালে জুলকার ফিরে আসায় ফ্ল্যাটের অধিকারের দাবী নিয়ে ফিরোজ ও তার মধ্যে সমস্যার সৃষ্টি হয়।

আর এই সমস্যা কেন্দ্র করেই গতকাল জুলকার জনা ত্রিশ লোককে নিয়ে ফ্ল্যাট দখল করতে আসে। ঠিক তখনই ফিরোজ এবং জুলকার সহ তাদের লোকজনের মধ্যে প্রচণ্ড ঝামেলা শুরু হয়। সেই ঝামেলা বচসা, হাতাহাতি, মারামারি থেকে গুলি ছোঁড়াছুড়ি পর্যন্ত গড়ায়। আর তাতেই ওই ২ জন আহত হন।

উত্তেজিত পরিস্থিতির কথা জানতে পেরে আনন্দপুর থানার পুলিশ ঘটনাস্থলে আসে। তবে ততক্ষণে অভিযুক্তরা পালিয়ে যায়। আহতদের সিএনএমসি হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ ঘটনাটি পুরোপুরি তদন্তের পাশাপাশি অভিযুক্তদের তল্লাশি করছে। এছাড়া এই বিষয়ে পরে আহদের জিজ্ঞাসাবাদ করা হবে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored