Indian Prime Time
True News only ....

দলীয় কার্যালয়ের সামনেই কৈলাসের ছবিতে ‘গো ব্যাক’ পোস্টার পড়লো

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

চয়ন রায়ঃ কলকাতাঃ বিধানসভা নির্বাচনে বাংলায় বিজেপি হেরে যাওয়ার পর থেকেই কৈলাস বিজয়বর্গীয় কোণঠাসা হতে শুরু করেছিলেন। এছাড়া গেরুয়া শিবিরের ব্যাপক হারের পর থেকেই তথাগত সহ একাধিক নেতা-কর্মীরা ভুল ব্লু প্রিন্টের জন্য দিলীপ-কৈলাস-অরবিন্দ মেননদের দিকেি আঙুল তুলেছিলেন।

আর এবার গতকাল হেস্টিংসে বিজেপির কার্যালয়ের পাশাপাশি কল্কাতা বিমানবন্দর ও ৬ নম্বর মুরলিধর লেনের বিজেপির পার্টি অফিসের সামনেও কৈলাস বিজয়বর্গীয়র ছবিতে ‘গো ব্যাক’ লেখা পোস্টার দেখা গেল। পোস্টারের উপর লেখা আছে ‘টিএমসি সেটিং মাস্টার’। পোস্টারে মুকুল রায়ের সাথে কৈলাস বিজয়বর্গীয়র দু’টি ছবিও রয়েছে।

সূত্রের খবর অনুযায়ী জানা গেছে, সিদ্ধার্থনাথ সিং পর্যবেক্ষক থাকাকালীন মুকুল রায়কে বিজেপি দলে নিতে চাননি। কিন্তু কৈলাস বিজয়বর্গীয় পর্যবেক্ষক হয়ে আসার পরই মুকুল রায়কে কৈলাস বিজয়বর্গীয় বিজেপিতে নিয়ে আসেন। কৈলাস বিজয়বর্গীয় মুকুল রায়ের ঘনিষ্ঠ ছিলেন। মুকুল রায় তৃণমূলে যোগ দিতেই কৈলাস বিজয়বর্গীয়ের বিরুদ্ধে কার্যত বিজেপির অন্দরমহলে সমালোচনার ঝড় শুরু হয়ে গিয়েছে। তথাগত রায় প্রকাশ্যে এই নিয়ে কৈলাস বিজয়বর্গীয়কে নিশানা করেছেন।

- Sponsored -

- Sponsored -

আচমকা মুকুল রায়ের তৃণমূলের যোগদানের পর একজন বিজেপি কর্মী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে ট্যুইট করেছিলেন, “মুকুল রায়ের পর গেরুয়া শিবিরের বোকা বেড়াল কৈলাসকেও যেন মমতা বন্দ্যোপাধ্যায় দলে নেন।

সেই ট্যুইটকেই রি-ট্যুইট করে তথাগত রায় লিখেছেন, “একজন বিজেপি সমর্থকের পোস্ট শুধু ইংরাজিতে রিপোস্ট করলাম। এর থেকে আমি কিছু বাদ দিচ্ছিনা কিছু নিজে যোগও করলাম না”। এরপরেই মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্য লিখেছিলেন, “প্লিজ এই বোকা বিড়ালটিকে তৃণমূলে নিয়ে যান। বন্ধুকে হারিয়ে হতাশ হয়ে পড়েছেন। সারাদিন যে ফিসফিস করতেন!”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored