Indian Prime Time
True News only ....

ফের মহানগরীতে বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে মৃত ১ যুবক

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ আবারও কলকাতার জমা জলে ঘটলো মর্মান্তিক দুর্ঘটনা। এবার জোকার কাছে ছিঁড়ে পড়ে থাকা তারে বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে মৃত্যু হলো ১ যুবকের। জানা গেছে, মৃতের নাম মানিক বাড়ুই। বয়স ৩৬ বছর। বাড়ি হরিদেবপুরের গোপালনগর এলাকায়। পেশায় একজন চালক।

সূত্রের ভিত্তিতে জানা যায়, গতকাল রাত সাড়ে ১২ টা নাগাদ জোকার নবপল্লীর কাছে জমা জলের মধ্যে মানিকবাবুর মোটরবাইক পড়ে থাকতে দেখা যায়। আর তিনি পাশে অচৈতন্য অবস্থায় পড়ে ছিলেন।

মানিকবাবুকে রাস্তা থেকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে নিকটবর্তী বিদ্যাসাগর হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিত্‍সকরা মৃত ঘোষণা করেন। এই ঘটনায় হরিদেবপুর থানার পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে মৃতদেহটি হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। এরপর পুলিশ গোটা বিষয়টির তদন্ত শুরু করেছে।

- Sponsored -

- Sponsored -

পুলিশ প্রাথমিক অনুমান, প্রবল ঝড়বৃষ্টির মধ্যে এলাকায় জল জমেছিল। আর তার মধ্যে বিদ্যুতের তার ছিঁড়ে পড়েছিল। সম্ভবত বাইক আরোহী মানিক বাড়ুই তা খেয়াল না করেই যাচ্ছিলেন। আর তখনই বিদ্যুৎ এর তারের সংস্পর্শে বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে মারা যান।

প্রসঙ্গত এর আগেও চলতি বছরে মে মাসের মাঝামাঝি সময় একটানা বৃষ্টির জেরে জলমগ্ন কলকাতায় রাজভবনের সামনে পড়ে থাকা তারে বিদ্যুত্‍স্পৃষ্ট হয়ে মৃ্ত্যু হয় ২৪ বছর বয়সী ঋষভ মণ্ডল নামে মুর্শিদাবাদের এক যুবকের। এই ঘটনায় মৃতের পরিবার সরকারের গাফিলতিকেই দায়ী করেছিল। এদিকে গতকালের ঘটনার ক্ষেত্রেও পুনরায় সরকারের গাফিলতির প্রশ্নই উঠে আসছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored