Indian Prime Time
True News only ....

ধর্ষণের পর রড ঢুকিয়ে চলল পৈশাচিক নির্যাতন

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বইঃ দিল্লির নির্ভয়া কাণ্ডের সেই নৃশংস ছবি এবার মুম্বইতে ঘটে গেলো। ধর্ষণের পরে এক মহিলাকে পৈশাচিক নির্যাতন চালানোর পর যোনিতে রড ঢুকিয়ে ছিন্নভিন্ন করা হয়। শরীরের অন্যান্য অঙ্গেও আঘাত করা হয়েছে। সারা শরীরে আঘাতের কালশিটে দাগ হয়ে গেছে। অবশেষে আইসিসিউতে ৩৩ ঘণ্টা লড়াইয়ের পর আজ সকালে মৃত্যু হয়।

সূত্রের ভিত্তিতে জানা গেছে, গতকাল রাত ৩ টে থেকে সাড়ে ৩ টে নাগাদ মুম্বই পুলিশের কাছে খবর যায় যে মুম্বই আন্ধেরির সাকি নাকা এলাকায় ইস্টে সড়কের ওপর একটি টেম্পোতে এক মহিলা রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন। এরপর তড়িঘড়ি পুলিশ ঘটনাস্থলে এসে দেখে অচৈতন্য এক ৩৩ বছর বয়সী মহিলা রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন।

তারপর ঘাটকোপারের রাজাওয়াড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে। মেডিক্যাল টেস্টে ধর্ষণের প্রমাণ মিলেছে। এছাড়া ওই টেম্পোর কাছে একটি গাড়িতে আহত অবস্থায় এক ব্যক্তিকেও উদ্ধার করা হয়েছে। এই ঘটনায় ৪৫ বছর বয়সী মোহিত চৌহান নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। মোহিতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০৭, ৩২৩, ৩৭৬ ও ৫০৪ ধারায় মামলা রুজু করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

পুলিশ সূত্রে জানা গিয়েছে, এই ঘটনায় সিসিটিভি ফুটেজও প্রকাশ্যে এসেছে। অভিযুক্তকে জেরা করে এই ঘটনার সঙ্গে আর কেউ জড়িত আছে কিনা তা জানার চেষ্টা চালানো হচ্ছে। এর পাশাপাশি এলাকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখা হচ্ছে। মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী দিলীপ পাটিল পুলিশকে অভিযুক্তের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দিয়েছেন।

প্রসঙ্গত, ২০১২ সালে রাজধানীতে চলন্ত বাসে প্যারামেডিক্যালের ছাত্রীকে গণধর্ষণ করে পৈশাচিক শারীরিক নির্যাতন চালিয়ে রাস্তায় ছুঁড়ে ফেলে দেওয়া হয়েছিল। যেই ঘটনা সমগ্র দেশকে তোলপাড় করেছিল। যদিও ওই ঘটনায় অভিযুক্ত রাম সিংহ জেলের মধ্যেই আত্মহত্যা করে্ন। তাছাড়া তিন বছর পরে এক নাবালক সংশোধনাগার থেকে ছাড়া পায় আর বাকি পবন গুপ্ত, বিনয় শর্মা, অক্ষয় ঠাকুর এবং মুকেশ সিংয়ের ফাঁসি হয়।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored