Indian Prime Time
True News only ....

গ্রামের মুরুব্বিদের নিদানে ঘটলো চরম নির্মমতা

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মুর্শিদাবাদঃ ফের উঠে এলো মধ্যযুগীয় বর্বরতার নিদর্শন। মুর্শিদাবাদের লালগোলা থানার বাখরপুরে বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে স্বামীকে খুনের অভিযোগ তুলে এর শাস্তিস্বরূপ গ্রামের মাতব্বরদের নিদান মতো স্ত্রীর মাথা মুড়িয়ে তাকে ঘোল ঢেলে গ্রামে ঘোরানো হলো। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, কয়েক বছর আগে পেশায় দিনমজুর মাসাদুরের সাথে ওই মহিলার বিয়ে হয়। দম্পতির একটি সন্তানও রয়েছে। সম্প্রতি ওই মহিলা স্থানীয় একজন বিড়ি ব্যবসায়ীর সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়ে পড়েন। এই নিয়েই স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ শুরু হলে গ্রামে সালিশী সভাও হয়।

কিন্তু গত সোমবার মাসাদুরের বাড়িতে মহিলার আত্মীয়ের পরিচয়ে কয়েকজন অচেনা লোক আসেন। তারা বাড়ি থেকে চলে যাওয়ার পর বাড়ির ভেতর থেকে মাসাদুরের গলায় ফাঁস লাগানো মৃতদেহ উদ্ধার করা হয়। এই ঘটনায় পরিবারের লোকজন স্ত্রীর দিকেই অভিযোগের আঙুল তোলে।

- Sponsored -

- Sponsored -

এই ঘটনার বিচার করতে ফের গ্রামে সালিশী সভা বসে। সেখানেই গ্রামের মাতব্বররা মহিলার মাথা মুড়িয়ে ঘোল ঢেলে গোটা গ্রাম ঘোরানোর নিদান দেন। আর সেই নিদান অনুযায়ী এদিন মাসাদুরের পরিবারের লোকজন ও গ্রামবাসীরা একজোট হয়ে মহিলার মাথার চুল কেটে মাথায় ঘোল ঢেলে সমগ্র গ্রামে ঘোরায়।

এলাকার কিছু মানুষ পুলিশের কাছে খবর দিলে পুলিশ এসে মহিলাকে উদ্ধার করে অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ করছে। বর্তমান যুগেও আইনী পথে না গিয়ে এভাবে গৃহবধূকে শাস্তি দেওয়ার ঘটনায় পুলিশ আধিকারিকেরাও একেবারে তাজ্জব হয়ে পড়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored