Indian Prime Time
True News only ....

সারারাত প্রিন্সিপালকে কলেজে আটকে রাখলো বিক্ষুব্ধ ছাত্রীরা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ জলপাইগুড়িঃ প্রিন্সিপাল সময়মতো স্কলারশিপ ফর্মে সই করে না দেওয়ায় জলপাইগুড়ি প্রসন্নদেব মহিলা মহাবিদ্যালয়ের প্রায় ৩০ জন ছাত্রী স্কলারশিপ থেকে বঞ্চিত হতে চলেছে। ফলে গতকাল দুপুর থেকে ছাত্রীরা কলেজের ভারপ্রাপ্ত প্রিন্সিপাল শিলা দত্ত ঘটককে ঘেরাও করে বিক্ষোভ দেখায়।

কলেজের তৃণমূল ছাত্র পরিষদের ইউনিয়ন সদস্যা সমজিতা চন্দ্রের অভিযোগ, “প্রিন্সিপালের গাফিলতির জন্য আজ অসংখ্য ছাত্রীরা স্কলারশিপের টাকা থেকে বঞ্চিত হতে চলেছে। যা কোনোমতেই মেনে নেওয়া যায় না। নিয়মিত প্রিন্সিপাল কলেজে না আসায় ছাত্রীরা কলেজে আসলে প্রিন্সিপালকে পায় না। এছাড়া যেকোনো বিষয়ে কথা বলতে গেলে ছাত্রীদের সাথে দুর্ব্যবহার করেন”।

- Sponsored -

- Sponsored -

বিক্ষোভকারী ছাত্রীদের দাবী, “যে সমস্ত ছাত্রীরা স্কলারশিপ পায়নি প্রিন্সিপাল তাদের অভিভাবকদের নিয়ে শনিবার কলেজে দেখা করতে বলেছিলেন। সেইমতো ওই ছাত্রীরা নিজেদের অভিভাবকদের নিয়ে হাজির হলে সেদিন প্রিন্সিপাল কলেজের সিকিউরিটি গার্ডকে দিয়ে অভিভাবকদের অপমান করে তাড়িয়ে দেন। ওই ঘটনার প্রতিবাদে সারারাত প্রিন্সিপালকে ঘেরাও করে রাখা হলো”।

অবশ্য প্রিন্সিপাল শিলা দত্ত ঘটক সমস্ত অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন, “ফর্ম সই করে কলেজের অফিসে রাখা ছিল। অনেকেই নিয়ে গিয়েছে। যারা আসেনি তারা পায়নি। এখন তারা আমাকে ঘেরাও করে রেখে বিক্ষোভ দেখাচ্ছে। আর এরফলে কলেজের অন্যান্য কাজ বিঘ্নিত হচ্ছে। গোটা বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে”। যদিও ছাত্রীরা প্রিন্সিপালের যুক্তি মানতে নারাজ।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored