Indian Prime Time
True News only ....

আনিস হত্যাকাণ্ডে সাসপেন্ড তিন পুলিশ কর্মী

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ হাওড়াঃ আলিয়া বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র আনিস খানের হত্যাকাণ্ডের তদন্ত চলাকালীন কর্তব্যে গাফিলতির অভিযোগে আমতা থানার তিন জন পুলিশ কর্মীকে সাসপেন্ড করা হল। ওই তিন জন পুলিশ কর্মীরা হলেন এ এস আই নির্মল দাস, হোমগার্ড কাশীনাথ বেরা ও কনস্টেবল জিতেন্দ্র হেমব্রম।

পুলিশ সূত্রে জানা গেছে, আনিসের পরিবারের সদস্যরা অভিযোগ করেন যে, গত শুক্রবার রাতে পুলিশের পোশাক পরা কয়েকজন এসে পরিবারের সদদ্যদের বন্দুক দেখিয়ে ছেলেকে উপরে নিয়ে গিয়ে হত্যা করে। আর এই ঘটনায় নির্মল, কাশীনাথ এবং জিতেন্দ্র্র নামও ছিল।

ওই তিন জন পুলিশ কর্মীর বিরুদ্ধে অভিযোগ ওঠে যে ঘটনার দিন রাতেরবেলা নির্মল, কাশীনাথ ও জিতেন্দ্র্র টহলদারি থাকা সত্ত্বেও সঠিক সময়ে ঘটনাস্থলে উপস্থিত হননি। এমনকি আনিসের পরিবারের প্রতি খারাপ ব্যবহার করারও অভিযোগ উঠে এসেছে।

- Sponsored -

- Sponsored -

প্রথমে অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ সরকারের নেতৃত্বে এই তদন্ত শুরু হয়েছিল। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই তদন্ত করার জন্য সিট গঠনের নির্দেশ দেন। আর সিটের তরফ থেকে তদন্ত শুরু করার পর অভিযোগের ভিত্তিতে নির্মল, কাশীনাথ এবং জিতেন্দ্র্র ভূমিকা নিয়ে ভালোভাবে খতিয়ে দেখা হবে।

এর পাশাপাশি ওই তিন জন পুলিশ কর্মী আনিসের মৃত্যুর সাথে জড়িত ছিল কিনা অথবা ওই দিন রাতেরবেলা তার বাড়িতে কে বা কারা গিয়েছিলেন সেই বিষয়ে তদন্ত শুরু করা হয়েছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored