Indian Prime Time
True News only ....

রুট কার? এই নিয়ে দাদাগিরির শিকার হলেন কয়েকজন 

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

হাওড়াঃ অমিত জানাঃ টোটো না অটো? এই রুট কার ? এই নিয়ে সেখানে দীর্ঘ দিনের বিবাদ। এবার সেই বিবাদ চরম আকার নিল। বেধড়ক মার খেতে হল এক টোটো চালককে। এমনকি তার গলার হার পর্যন্ত ছিনতাই করা হল। বাদ গেল না তার সঙ্গীরাও। তার সঙ্গীরাও সেই ঝামেলায় শিকার হলেন। একদল দাদার দাদাগিরিতে উত্তাল এলাকা।

আজ শনিবার হাওড়ার কোনা বেলগাছিয়া মোড়ের ঘটনা। এক টোটো চালককে বেধড়ক মারধরের অভিযোগ অটোচালকদের বিরুুদ্ধে। অভিযোগ উঠেছে যে, কোনা বেলগাছিয়া মোড় থেকে সালকিয়া চৌরাস্তা রূটে এলাকার অটোরিক্সা চালকরা টোটো চালাতে বাধা দেয়। এদিন নটবর পাল রোডের বাসিন্দা স্বপন ঘোষ (২৪) নামের এক টোটো চালক তার নিজের অন্য একটি গাড়ির সারাইয়ের জন্যে সেই গাড়ির চালক ও অন্যদের নিয়ে বেলগাছিয়া পেট্রোল পাম্পের কাছে একটি স্পেয়ার পার্টসের দোকানে যাচ্ছিলেন। কিন্তু কোনা বেলগাছিয়া মোড়ে অটোরিক্সা চালকেরা তার পথ আটকায়। কেন সে ওই জায়গা থেকে যাত্রী নিয়ে যাচ্ছে বলে প্রশ্নও করা হয়।

- Sponsored -

- Sponsored -

তিনি বারে বারে জানান, “তিনি যাত্রী নিয়ে যাচ্ছেন না। তার অন্য একটি গাড়ি সারাইয়ের জন্যে স্পেয়ার পার্টস কিনতে এসেছেন। তার টোটোয় যারা রয়েছে তারা যাত্রী নয়। তার অন্য গাড়ীটির চালক। তবে অটোরিক্সা চালকেরা তার কোনো কথায় কান দেয়নি”।

এমনকি তাকে অটোরিক্সা চালকেরা মারধর করে বলেও অভিযোগ করেন। তার গলায় থাকা সোনার হারও ছিনতাই করা হয়। এই ঘটনায় তার সাথে থাকা সঙ্গীদেরও মারধর করা হয়। ঘটনার পরে হাওড়া জেলা হাসপাতালে প্রাথমিক চিকিৎসার পরে ব্যাঁটরা থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই টোটো চালক স্বপন ঘোষ।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored