Indian Prime Time
True News only ....

দীনেশকে ‘বিশ্বাসঘাতক’ বলে কটাক্ষ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

দেবব্রত মন্ডলঃ বাঁকুড়াঃ “বিশ্বাসঘাতক”। ঠিক এই ভাষাতেই পদত্যাগী রাজ্যসভার তৃণমূল সাংসদ দীনেশ ত্রিবেদীকে আক্রমণ করলেন দলের লোকসভার সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়ার বিষ্ণুপুর রসিকগঞ্জ বাসস্ট্যাণ্ডে দলীয় এক প্রতিবাদ সভা থেকে সাংসদ কল্যাণ বন্দোপাধ্যায় শুরু থেকেই দীনেশ ত্রিবেদীকে চাছাছোলা ভাষায় আক্রমণ করেন। তিনি বলেন, “বিজেপির সঙ্গে টাচে থেকে বেস্ট পার্লামেনট্রিয়ানের সম্মান পেয়েছেন দিনেশ ত্রিবেদী। উনি সারাজীবন বিজেপির রাজনৈতিক দালালি করেছেন”।

তবে এদিন কল্যাণ বন্দ্যোপাধ্যায় দিলীপ ঘোষকেও কেউ ছেড়ে কথা বলেননি। তিনি সভায় দাঁড়িয়ে দিলীপ ঘোষকে ক্ষ্যাপা ষাঁড়ের সঙ্গে তুলনা করেছেন।

- Sponsored -

- Sponsored -

সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়ে বললেন, “নাটক করে আজ রাজ্যসভার বক্তৃতার মাঝে বিশ্বাসঘাতকতা করেছে। এরপরেই তিনি তৃণমূল থেকে কি কি পেয়েছেন তার খতিয়ান তুলে ধরে বলেন যে, তিনি প্রথম দলের রাজ্যসভার সাংসদ, পরে ব্যারাকপুর কেন্দ্র থেকে সাংসদ, ২০০৯ এ ক্যাবিনেট মিনিস্টার আর অবশেষে মমতা বন্দ্যোপাধ্যায় মুখ্যমন্ত্রী হলে রেল মন্ত্রী হন। দলের পলিসির বাইরে গিয়ে দলনেত্রীর নির্দেশ অমান্য করে রেলের টিকিটের দাম বাড়িয়েছিলেন। পরে দলীয় নির্দেশে যদিও তিনি পদত্যাগ করেন। আবার তিনি লোকসভায় ব্যারাকপুর কেন্দ্র থেকে পরাজিত হলেও দিদির ভালোবাসার জোরে রাজ্যসভার সাংসদ হন। একই সঙ্গে দীনেশ ত্রিবেদী দলের জন্য কিছুই করেননি বলে দাবীও তোলেন তিনি।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored