Indian Prime Time
True News only ....

দম নিতে হয় খোলা বাতাসে, মানুষের পাশে থেকে বললেন সুজন চক্রবর্তী  

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

 

অমিত জানা : হাওড়া: দীনেশ ত্রিবেদী লোকসভায় হেরেছেন। দম কমে গিয়েছে । রাজ্য সভায় দম কমে গিয়েছে বলে ইস্তফা দিয়েছেন । এবার দম বন্ধ করা পার্টি বিজেপিতে যাবেন। দম যদি নিতে হয় তাহলে খোলা বাতাসে দম নিতে হয়। মানুষের পাশে থেকে দম নিতে হয়। সেই ধঁক  বিজেপির বা তৃণমূলের কোনও নেতাদের নেই।   হাওড়ায় দলীয় কর্মসূচিতে এসে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে এমনই মন্তব্য করলেন পোড়খাওয়া রাজনীতিবিদ তথা সিপিআইএমের কেন্দ্রীয় নেতা সুজন চক্রবর্তী । তিনি বলেন , পুলিশ ছাত্র যুবদের উপর লাঠিচার্জ করেছে ।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

প্রায় চারশ জন বাম ছাত্র যুব নবান্ন অভিযানের দিন আহত হয়েছেন । তাঁরা হাসপাতালে ভর্তি । এ সরকার ভয়ে কাঁপছে। তাই যে কেউ প্রতিবাদ করলেই লাফিয়ে পড়ছে । এই সরকারের বিদায়ঘন্টা বেজে গিয়েছে । খেলা হবে শ্লোগান সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি জানান, এটাকি খেলা? এটা  রাজনৈতিক আন্দোলন। মানুষের জীবন জীবিকার লড়াই । এটা খেলা নয়। প্রসঙ্গত জিনিসপত্রের    দাম কমানোর, শ্রমআইন বাতিল করার, শিক্ষিত বেকারের কাজের দাবি সহ একাধিক দাবিতে বাম ও বামসহযোগী দলগুলির যৌথ উদ্যোগে রবিবার  মিছিল হয় হাওড়ার  ড্রেনেজ ক্যানেল রোডে বেলেপোল মোড় থেকে ।

চ্যাটার্জিহাট, ক্যারি রোড, আমতলা ফাঁড়ি হয়ে আন্দুল রোড ধরে চুনাভাটি পর্যন্ত  হয় বামেদের  এই  মিছিল। মিছিলে নেতৃত্ব দেন সিপিআই (এম) কেন্দ্রীয় নেতা সুজন চক্রবর্তী, জেলা বামফ্রন্টের আহ্বায়ক বিপ্লব মজুমদার সহ অন্যান্য নেতৃবৃন্দ। সেখানেই সাংবাদিকদের প্রশ্নের উত্তরে সুজনবাবু এই মন্তব্য করেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored