Indian Prime Time
True News only ....

রোগিণীর সাথে CRPF এর অপ্রীতিকর আচরণকে ঘিরে বিক্ষোভে ফেটে পড়ে গ্রামবাসীরা

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ ঝাড়গ্রামঃ ঝাড়গ্রামের বেলপাহাড়ি থানার শিমূলপাল জিপির ওদোলচুয়া প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে হাসপাতালে চিকিত্‍সা করানোর ফাঁকে এক রোগিণীর সঙ্গে অশালীন আচরণ করার অভিযোগে ওঠে এক কেন্দ্রীয় জওয়ানের বিরুদ্ধে। এই ঘটনাকে ঘিরে গ্রামবাসীরা তুমুল বিক্ষোভ শুরু করেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, গতকাল রাত ১০ টা নাগাদ বুড়িঝোর সেনাছাউনির ১৮৪ নম্বর ক্যাম্পের সাত জন জওয়ান ওদোলচুয়া স্বাস্থ্যকেন্দ্রে স্বাস্থ্য পরীক্ষা করতে ডাক্তার দেখাতে আসেন। সেই সময়ের ওদের মধ্যে একজন জওয়ান হাসপাতালেরই এক রোগিণীর সঙ্গে অশালীন আচরণ করেন। রোগিণীর চিত্‍কারে তড়িঘড়ি গ্রামবাসীরা ছুটে এসে জওয়ানদের ঘিরে ধরেন। এরপর গ্রামবাসীরা স্বাস্থ্যকেন্দ্রের বাইরে রীতিমতো লাঠি হাতে বিক্ষোভ দেখাতে শুরু করেন।

- Sponsored -

- Sponsored -

গ্রামবাসীদের অভিযোগ, “যারা দেশের জন্য কাজ করেন তারা এমন নিন্দনীয় আচরণ করবেন কেন?” পাশাপাশি  গ্রামবাসীরা ওই জওয়ানের উপযুক্ত শাস্তির দাবী করেন। গ্রামবাসীদের বিক্ষোভের জেরে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠলে বেলপাহাড়ি থানার পুলিশ ঘটনাস্থলে এসে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা করেন।

বেলপাহাড়ি থানার এস আই বিশ্বজিত্‍ গুহ জানিয়েছেন, “এখনো অবধি ওই রোগিণীর সঙ্গে কথা বলা সম্ভব হয়নি। তাই তার সাথে ঠিক কি ঘটনা ঘটেছে তা নিয়েও ধোঁয়াশা রয়েছে। অন্যদি্কে সিআরপিএফ জওয়ানরাও নিশ্চুপ আছেন। যদিও এই অভিযোগ পাওয়ার পর সম্পূর্ণ ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে”।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored