Indian Prime Time
True News only ....

আগামীকাল থেকে চালু হচ্ছে বেসরকারী বাস কর্মীদের টীকাকরণ

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তেই করোনা সংক্রমণের সাথে সাথে বেড়েছে মৃত্যুর হার। তাই করোনা সংক্রমণে লাগাম টানতে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় লোকাল ট্রেন পরিষেবা পুরোপুরি বন্ধ করেছে। তাই বেসরকারী বাসের চালক সহ কন্ডাক্টররা সাধারণ মানুষের সুবিধার্থে প্রাণের ঝুঁকি নিয়েও দায়িত্ব পালন করে চলেছেন। এর ফলে অনেক বাস কর্মীরা করোনা আক্রান্ত হয়েছেন।

দীর্ঘদিন ধরেই বেসরকারী বাস মালিকরা দাবী তুলেছিল যে, “শহর ও শহরতলীতে বেসরকারী গণ পরিবহণ পরিষেবা সচল রাখতে চালক ও কন্ডাক্টরদের করোনা যোদ্ধার স্বীকৃতি দেওয়া হোক”। রাজ্য পরিবহণ দপ্তর সেই আর্জিতে সাড়া দিয়ে আগামীকাল ১০ ই মে অর্থাৎ মঙ্গলবার থেকে বেসরকারী বাস কর্মীদের করোনা টীকাকরণ কর্মসূচী শুরু হচ্ছে। রাজ্য সরকারের এই সিদ্ধান্তকে বেসরকারী বাস মালিকদের একাধিক সংগঠন সাধুবাদ জানিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

আজ সাংবাদিক বৈঠকে ওয়েস্ট বেঙ্গল বাস-মিনিবাস ওনার্স অ্যাসোসিয়েশনের যুগ্ম সম্পাদক জানান, “রাজ্য সরকারের পরিবহণ দপ্তর বেসরকারী পরিবহণ কর্মীদের করোনা যোদ্ধার স্বীকৃতি জানানোতে আমরা কৃতজ্ঞতা জানাচ্ছি। আগামীকাল মঙ্গলবার থেকে সল্টলেক ডিপো, বেহালার তারাতলা ডিপো এবং মেয়ো রোডে কেমসির তাঁবু থেকে বেসরকারী বাস কর্মীদের বিনামূল্যে করোনার টীকা দেওয়ার কাজ শুরু হচ্ছে। আপাতত প্রতিদিন ৫০ জনকে টীকা দেওয়া হবে।

আর যাতে বাস কর্মীরা করোনার টীকা নেওয়ার জন্য তাড়াহুড়ো না করেন তার জন্য বিভিন্ন রুটের বাস কর্মচারী সংগঠনকে এই বিষয়ে দায়িত্ব নেওয়ার অনুরোধ জানানো হয়েছে। এছাড়া আশা করা যাচ্ছে খুব শীঘ্রই সব বাস কর্মীরা করোনার টীকা পেয়ে যাবেন”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored