Indian Prime Time
True News only ....

দুই সন্তান সহ রুজিরাকে আটকে দেওয়া হলো বিমানবন্দরে

- sponsored -

- sponsored -

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ আজ তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা বন্দ্যোপাধ্যায় দুই সন্তানকে নিয়ে দুবাইয়ের বিমান ধরার জন্য কলকাতা বিমানবন্দরে গিয়েছিলেন। তখন অভিবাসন দপ্তর বিমানবন্দরে আটকায়। কিন্তু বেশ কিছুক্ষণ অপেক্ষা করার পর সে বিমানবন্দর ছেড়ে বেরিয়ে যান। 

অভিবাসন দপ্তর সূত্রের খবর, ইডির (এনফোর্সমেন্ট ডিরেক্টরেট) একটি মামলায় রুজিরার নামে ‘লুক আউট’ নোটিশ জারি হয়েছে। তাই বিদেশ যাওয়ার ক্ষেত্রে বিধিনিষেধ রয়েছে। আর আগামী বৃহস্পতিবার সকালবেলা ১১টায় তাঁকে সিজিও কমপ্লেক্সে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠানো হয়েছে।

- Sponsored -

- Sponsored -

তবে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের ঘনিষ্ঠমহল সূত্রে জানা গেছে, ইডির ওই মামলায় সুপ্রিম কোর্ট অভিষেক বন্দ্যোপাধ্যায় ও রুজিরাকে রক্ষাকবচ দিয়ে জানিয়েছিল, তাঁদের বিদেশযাত্রার ক্ষেত্রে কোনো বাধা নেই। তা সত্ত্বেও রুজিরাকে বিমানবন্দরে বাধা দেওয়ার বিরুদ্ধে অভিষেক বন্দ্যোপাধ্যায় আইনী পদক্ষেপ গ্রহণ করতে পারেন অর্থাৎ আদালতের দ্বারস্থ হতে পারেন।

প্রসঙ্গত, এর আগে ইডি কয়লা পাচার মামলায় অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং রুজিরাকে বেশ কয়েক দফায় জিজ্ঞাসাবাদ করেছে। দিল্লিতে তলবও করেছিল। তাই অভিষেক বন্দ্যোপাধ্যায় সমন পেয়ে দিল্লিতে ইডির দপ্তরে হাজিরা দিয়েছিলেন কিন্তু রুজিরা হাজিরা দেননি। এর পরিবর্তে সল্টলেকের সিজিও কমপ্লেক্সে হাজিরা দিয়েছেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored