Indian Prime Time
True News only ....

আবর্জনা ভর্তি খালেই চলছে প্রি ওয়েডিং শ্যুট

- sponsored -

- sponsored -

নিউজ ডেস্কঃ বর্তমানে বিয়ের আগে বর-কনের বিভিন্ন কায়দায় ফোটোশ্যুট চলছে। যা প্রি ওয়েডিং শ্যুট নামে পরিচিত। আর এই প্রি ওয়েডিং শ্যুটে হবু বর-কনেরা লক্ষ লক্ষ টাকা খরচ করে পেশাদার ফটোগ্রাফার দিয়ে বিভিন্ন জায়গায় এমনকি দূর-দূরান্তরে অর্থাৎ কখনো পাহাড়ে, কখনো সমুদ্রতটে গিয়েও ফটোশ্যুট করিয়ে থাকেন।

সম্প্রতি সমাজমাধ্যমে প্রি ওয়েডিং শ্যুটের এমন কিছু ছবি ভাইরাল হয়েছে যা দেখে নেটিজেনরা রীতিমতো বিস্মিত হয়েছেন। ছবিগুলিতে দেখা যাচ্ছে, আবর্জনা ভর্তি খালে চুম্বনে মত্ত যুগল। নোংরা খালে প্রি ওয়েডিং শ্যুট দেখে নিন্দার ঝড় শুরু হয়েছে। অনেকে আবার এই ছবি দেখে বিশ্বাসই করতে পারছেন না।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

কেউ কেউ জানান, ‘‘এমন ছবি কেউ তুলতেই পারেন না, নিশ্চয়ই ছবি এডি‌ট করে এমন কারসাজি করা হয়েছে। যদিও এই ছবি কোথায় তোলা হয়েছে কিংবা এই যুগলের পরিচয় কি সে বিষয় কিছু জানা যায়নি।’’ আবার সম্প্রতি দেখা গিয়েছে, এক যুগল সাপের সঙ্গে প্রি ওয়েডিং শ্যুট করেছেন। সাপের সাথে ছবি তোলার মাধ্যমে নিজেদের প্রেমকাহিনী তুলে ধরেছেন।

এছাড়া গত বছর এক যুগলের প্রি ওয়েডিং শ্যুট নিয়ে হইচই হয়েছিল। যেখানে কনে হবু বরের ট্রাউজার্স খুলে নিয়েছেন। যা নিয়ে বেশ সমালোচনা হয়েছিল। বিশেষ ছবি তোলার দৌড়ে মাঝে মধ্যে এতটাই অদ্ভুত ছবি তোলা হচ্ছে, যার সাথে বিয়ের কোনো যোগ পাওয়া যায় না। তাই যুগের পরিবর্তন হলেও এই ধরণের প্রি ওয়েডিং শ্যুট কতোটা সৃজনশীল তা নিয়ে বার বার প্রশ্ন উঠছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored