Indian Prime Time
True News only ....

বিধ্বংসী অগ্নিকাণ্ডের জেরে ক্ষতিগ্রস্ত বহুতলের দুটি অফিস

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

অনুপ চট্টোপাধ্যায়ঃ কলকাতাঃ আজ সকালবেলা প্রায় ১০টা নাগাদ ৪৫ নম্বর গণেশ চন্দ্র অ্যাভিনিউয়ের বহুতল ভবনে আগুন লাগে। এরপর দ্রুত দমকল বাহিনীকে খবর দেওয়া হলে দমকলের ১১টি ইঞ্জিন ঘটনাস্থলে আসে। এরপর প্রায় আড়াই ঘণ্টা কেটে গেলেও আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসেনি। বরং ভবনটির পাঁচ তলার অন্য একটি অংশে নতুন করে আগুন ছড়িয়েছে। পাশাপাশি কালিদাস মল্লিক সেবায়তন নামের একটি বেসরকারী হাসপাতালে আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা ছিল।

দমকলের তরফে জানানো হয়েছে, ধোঁয়া ও প্রচণ্ড তাপের কারণে ঘটনাস্থলে পৌঁছাতে দেরী হয়। এছাড়া সরু প্রবেশপথের জেরে আগুন নেভানোর কাজে বিলম্ব হয়েছে। কিন্তু লম্বা পাইপের সাহায্যে আগুন নেভানোর কাজ চলতে থাকে। তবে কয়েক ঘণ্টার মধ্যে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আসবে বলে আশা করা হয়েছে। কিন্তু এই অগ্নিকাণ্ডের জেরে বহুতল ভবনটির পাঁচ তলায় থাকা কারিগরি, জনস্বাস্থ্য এবং পরিবহণ সহ একাধিক সরকারী দপ্তরের অফিসের মধ্যে মূলত কারিগরি ও জনস্বাস্থ্য দপ্তরের অফিসটি বেশী ক্ষতিগ্রস্ত হয়েছে।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

তাছাড়া বহু সরকারী নথি-দলিলপত্র একেবারে ভস্মীভূত হয়ে গিয়েছে। অন্যদিকে দমকল আধিকারিকরা এই অগ্নিকাণ্ডের কারণ খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন। যদিও অফিসটাইমের আগেই এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটায় কেউ হতাহত হননি। এই অগ্নিকাণ্ডের ঘটনায় দমকলমন্ত্রী সুজিত বসু পুরো ঘটনাটি পরিদর্শনের জন্য ঘটনাস্থলে এসে উপস্থিত হন। 

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored