Indian Prime Time
True News only ....

বামেদের বিগ্রেডের উত্তাপে জ্বলে যাবে তৃণমূল,উড়ে যাবে বিজেপি জানান মহম্মদ সেলিম 

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

অমিত জানাঃ হাওড়াঃ বামেদের বিগ্রেডের উত্তাপে জ্বলে যাবে তৃণমূল। এমনকি বামেদের উত্তাপে উড়ে যাবে বিজেপিও। বুধবার বিকেলে হাওড়ার টিকিয়াপাড়া থেকে শিবপুর পি এম বস্তি পর্যন্ত একটি পদযাত্রায় এসে এমন ভাষায় তৃণমূল ও বিজেপি উভয় পক্ষকেই আক্রমন করলেন বাম নেতা মহম্মদ সেলিম।

এদিন জেলা বামফ্রন্ট বিগ্রেড সমাবেশের সমর্থনে মধ্য হাওড়া বিধানসভা কেন্দ্রে এক মিছিলের আয়োজন করে। সেই মিছিলে সিপিআইএম নেতা মহম্মদ সেলিম নেতৃত্ব দেন। বামেদের এই মিছিল টিকিয়াপাড়া বাজার থেকে শিবপুর পি এম বস্তি পর্যন্ত হয়।

- Sponsored -

- Sponsored -

সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি জানান নিজস্ব প্রতিক্রিয়া। ‘খেলা হবে খেলা হবে’ শ্লোগান সম্পর্কে প্রশ্ন করা হলে তিনি বলেন, “এখানে যেটা হচ্ছে সেটা দেখুন। এটা বিজেপি তৃণমূলের পুরোনো খেলা। পুরোনো ফিল্ম আবার রিলিজ করছে। গত লোকসভা নির্বাচনে কি করেছিল রাজীব কুমারের ব্যাপারে, মুখ্যমন্ত্রীর ধর্ণার ব্যাপারে। এখন কেউ ড্রাগ কেসে ফাঁসছে। আবার কেউ কয়লা কান্ডে ফাঁসছে। কিন্তু বেকারদের চাকরীর ব্যাপারে কেউ  ভাবছে না। সড়কে গান হচ্ছে, নাচ হচ্ছে। আর হিন্দু মুসলমানকে হত্যা করা হচ্ছে”।

তিনি আরো জানিয়েছেন যে, “বিজেপি-তৃণমূল হিন্দু মুসলমানকে ভাগ করে লুঠ চালাচ্ছে। এখানে দিদি লুঠ করছে। ওখানে মোদী লুঠ করছে। কিন্তু আব্বাস সিদ্দিকি ডেটলাইন দিয়েছে বামফ্রন্ট যতটা নমনীয় কংগ্রেস ততটা নয়। এই প্রশ্নের উত্তরে মহম্মদ সেলিম জা্নিয়ে দিয়েছেন, “সেটা কংগ্রেসকেই জিজ্ঞাসা করুন”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored