Indian Prime Time
True News only ....

দুয়ারে রেশন একটা ব্যবসা, নাম না করেই তৃণমূলকে নিশানা মিঠুনের

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

- Sponsored -

- Sponsored -

সব্যসাচী মজুমদারঃ জলপাইগুড়িঃ আজ সোমবার মহাগুরু বিজেপি প্রার্থী সৌজিৎ সিংহের সমর্থনে জলপাইগুড়িতে নির্বাচনী প্রচার করলেন। এদিন মিঠুন চক্রবর্তী জলপাইগুড়ি শহর সংলগ্ন রাহুতবাগান শিব মন্দির মাঠে নির্বাচনী জনসভায় বক্তব্য রাখেন।

মিঠুন চক্রবর্তী শহরের আসামমোড়ে হেলিকপ্টারে নেমে গাড়ি করে মঞ্চে উপস্থিত হলেন। সেখানে তিনি বলেন, “শীতলকুচিতে পাঁচজনের মৃত্যু হয়েছ। পাঁচটা মায়ের কোল ফাঁকা হয়ে গিয়েছে। কিসের জন্য এরকম হিংসা। বিজেপি এলে সন্ত্রাস হবে না। বিজেপি এলে হিংসা হবে না। এরপরেও হিংসা করলে বিজেপি সরকার এলে চাঁদে লুকিয়ে থাকলেও চাঁদ থেকে টেনে আনবো। খেলা ওখানেই শেষ হবে এভাবেই তৃণমূলকে আক্রমণ করলেন মহাগুরু”।

- Sponsored -

- Sponsored -

“আবার একটা ললিপপ দেওয়া হচ্ছে। বাড়িতে বাড়িতে রেশন পৌঁছাবে। আসলে রেশন একটা ব্যবসা। এরা সব রেশন নিয়ে ব্যবসা করেন রাজনীতি করেন না। এখানে সব কিছুতেই ব্যবসা”। নাম না করে তৃণমূলের নেতাদের উদ্দেশ্যে একথা বললেন অভিনেতা মিঠুন চক্রবর্তী। 

এছাড়া “ওরা এক গ্রাম করে চাল হাতে তুলে নিলে প্রত্যেক মাসে এক কোটি টাকা করে কামাবে। তাই আমি বলছি রেশন সকলের অধিকার। রেশন ছিনিয়ে নেবেন। রেশন দোকানে দাঁড়াবেন এক গ্রাম যেন কম না হয় সেদিকে দেখবেন। আর যদি কম হয় দোকানের উপরে একটা নম্বর থাকবে সেখানে ফোন করবেন এই শালা এম এ লে ফাটা কেষ্ট পৌঁছে যাবে। চেষ্টা করুন। খেলা দেখতে পাবেন। ছয় মাসের মধ্যে বাংলা ঘুরে দাঁড়াবে”।

এছাড়া আকার ইঙ্গিতে এও বিশিষ্ট অভিনেতা মিঠুন চক্রবর্তী বলে দিয়েছেন যে, “আমি জলঢোঁড়া নই, বেলেবোরাও নই জাত গোখরো এক ছোবলেই ছবি”।

এছাড়াও আজকে মঞ্চে উপস্থিত ছিলেন প্রার্থী সৌজিৎ সিংহ, অলক চক্রবর্তী, জয়ন্ত চক্রবর্তী, ধীরাজ মোহন ঘোষ, শ‍্যাম প্রসাদ সহ অন্যান্যরা।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored