Indian Prime Time
True News only ....

‘মানুষের রায় মেনে নেব’, মন্তব্য মুখ্যমন্ত্রীর

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

স্নেহাশীষ মুখার্জিঃ নদীয়াঃ “আমরা চাই শান্তিপূর্ণভাবে ভোট হোক। বাংলায় গণতান্ত্রিক প্রক্রিয়ার মধ্য দিয়ে ভোট সম্পন্ন হোক। বোমাবাজি করে ভোট চাই না, গুলি চালিয়ে ভোট চাই ন্‌ রক্ত ঝরিয়ে ভোট চাই না গণতান্ত্রিক উপায়ে মানুষ শান্তিপূর্ণভাবে যেটায় ভোট দেবে তাই মেনে নেব। সোমবার দুপুরে নদীয়া রানাঘাট উত্তর পশ্চিম বিধানসভা কেন্দ্রের তৃণমূল মনোনীত প্রার্থী শংকর সিং এর সমর্থনে রানাঘাট নসরাবাণী সংঘের ময়দানে এক দলীয় জনসভায় যোগদান করতে এসে এই কথাই বললেন রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

নির্বাচনের চতুর্দশীতে কোচবিহারের শীতলকুচির গুলিচালনার ঘটনার তীব্র নিন্দা করে ঘটনাটি সম্পূর্ণভাবে বিজেপির পূর্বপরিকল্পিত বলে এই দিনের সভা মঞ্চ থেকে বিজেপিকে কার্যত এক হাত নিলেন তৃণমূল সুপ্রিমো। পাশাপাশি এই ঘটনার পূর্ণ তদন্ত করা হবে বলেও এই দিন দাবী করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

- Sponsored -

- Sponsored -

“আগামী দিনে তৃণমূল ক্ষমতায় আসলে সারা রাজ্যের পাশাপাশি নদীয়া জেলার রানাঘাট, শান্তিপুর, ফুলিয়া, কৃষ্ণনগর নবদ্বীপ সহ বিস্তীর্ণ এলাকায় নতুন করে পাকা রাস্তা-ঘাট ও ঘর-বাড়ি নির্মাণ করা হবে। এলাকার ট্যুরিজম ব্যবস্থাকে ঢেলে সাজানো হবে। এছাড়াও জলস্বপ্ন প্রকল্পের মধ্য দিয়ে প্রতিটি ঘরে ঘরে পরিস্রুত পানীয় জল পৌঁছে দেওয়া হবে বলেও এই দিন প্রকাশ্য জনসভায় থেকে অগ্রিম উন্নয়নের বার্তার সাথে সাথে ভোটের দিন সকাল সকাল প্রত্যেককে ভোট কেন্দ্রে পৌঁছে নিজের ভোটটা তৃণমূলকে দেওয়ার জন্য আহ্বান জানান দিলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored