Indian Prime Time
True News only ....

রাজীবের নামে কুশপুতুল জ্বালিয়ে বিক্ষোভ দেখাল তৃণমূল কর্মীরা

- sponsored -

- sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ হাওড়াঃ আজ সকালে তৃণমূল কর্মী-সমর্থকরা রাজীব বন্দ্যোপাধ্যায়কে দলে না ফেরানোর দাবী তুলে তাঁরই বিধানসভা নির্বাচনী এলাকা হাওড়ার ডোমজুড় শহরে প্রবল বিক্ষোভ দেখায়।

বিক্ষোভকারীরা আমতা মোড়ে তৃণমূলের পতাকা হাতে ফ্লেক্স ও পোস্টার সাথে নিয়ে রাজীব বন্দ্যোপাধ্যায়ের নামের কুশপুতুল জ্বালায়। এই বিক্ষোভ মিছিল হাওড়ার ডোমজুড়ের সলপ বাজার থেকে বটতলা অবধি প্রায় ৩ কিলোমিটার যায়। এরপর তৃণমূল কর্মী-সমর্থকরা হাওড়া-আমতা রোড অবরোধ করে দেয়।

তৃণমূল কর্মী-সমর্থকরা জানান, “ভোটের আগে রাজীব বন্দ্যোপাধ্যায় বিজেপিতে যোগ দিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে করেছেন। তাই তাঁকে কোনোভাবে দলে ফেরানো যাবে না”। তৃণমূল কর্মী-সমর্থকদের দাবী, “গদ্দার, মীরজাফর’ রাজীব বন্দ্যোপাধ্যায়কে আর দলে ফেরানো যাবে না”।

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

রাজীব বন্দ্যোপাধ্যায় বিধানসভা নির্বাচনে হেরে যাওয়ার পর থেকেই তাঁর নিজের এলাকা ডোমজুড়ে থেকে তাঁর বিরুদ্ধে পরপর পোস্টার পড়েছে। পোস্টারে লেখা ছিল, “বাংলায় বিশ্বাসঘাতকদের কোনো ঠাঁই হবে না”।

এর পাশাপাশি বলা যায় যে, মুকুল রায়ের তৃণমূলে যোগদানের পর থেকে একে একে অনেকেই মুকুল রায়ের হাত ধরে বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছে। এছাড়া রাজীব বন্দ্যোপাধ্যায়ও পুনরায় এই পথে হাঁটতে চাওয়ার ইচ্ছেকে জাগিয়ে তুলে তাঁকে পার্থ চট্টোপাধ্যায়ের মায়ের দাহ কর্মের সময় লক্ষ্য করা গেছে। এমনকি রাজীব বন্দ্যোপাধ্যায়কে সেখানে বিজেপি বিরোধী মন্তব্যও করতে শোনা গেছে।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored