Indian Prime Time
True News only ....

এবার ‘তাণ্ডব’ নির্মাতার জিভ কাটতে পারলেই এক কোটি টাকা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বইঃ আলি আব্বাস জাফর পরিচালিত ওয়েব সিরিজ ‘তাণ্ডব’কে ঘিরে সমগ্র দেশেই তাণ্ডব চলছে। OTT প্ল্যাটফর্ম ‘অ্যামাজন প্রাইম’ এ এই ওয়েব সিরিজ মুক্তির পরেই প্রায় সকল দেশবাসী ক্ষোভে ফেটে পড়েন।

এই চরম পরিস্থিতি আটকাতে পরিচালক প্রকাশ্যে ক্ষমাও চেয়ে নিয়েছেন। এমনকি ওয়েব সিরিজ থেকে বিতর্কিত দৃশ্যও বাদ দিয়ে দিয়েছেন।

সম্প্রতি এই ওয়েব সিরিজকে কেন্দ্র করে অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত টুইটারে লিখেছিলেন,”শ্রীকৃষ্ণ শিশুপালের ৯৯টি দোষ ক্ষমা করলেও, শান্তিপূর্ণ অবস্থাতেই কাজ হাসিল করতে হয়। তাঁর মাথা কেটে ফেলা হোক। জয় শ্রী কৃষ্ণ”। এরপরই এই টুইটকে কেন্দ্র করে সমালোচনার ঝড় উঠেছিল। ট্রেন্ডিং হয়েছিল ‘বয়কট কঙ্গনা’।

- Sponsored -

- Sponsored -

আর এবার কঙ্গনা রানাওয়াতের পথে গিয়েই অতি সম্প্রতি মহারাষ্ট্রের কর্ণি সেনা অজয় সেনগড় জানিয়েছেন, “এবার থেকে ওয়েব সিরিজে যে বা যাঁরা হিন্দু দেবদেবীদের অপমান করবেন, তাঁদের জিভ কেটে ফেলা হোক। যে এই কাজ করতে পারবে, তাকে আমরা এক কোটি টাকা পুরস্কার দেব”।

এই ঘোষণার পর ‘তাণ্ডব’ এর কলাকুশলীরা নিঃশর্ত ক্ষমা চাওয়ার পাশাপাশি জানিয়েছেন, “এই ওয়েব সিরিজ একান্তই কাল্পনিক। তাঁদের কোনো জাতি বা কোনো ধর্মে অথবা কারোর ভাবাবেগে আঘাত করার উদ্দেশ্য ছিল না। এটা নিতান্তই একটি কাকতালীয় ঘটনা”।

এর আগেও বলিউডের বেশ কিছু সিনেমাকে ঘিরে বিতর্কের চরমে উঠেছিল। তবে সমালোচকদের মতে, “এই ঘটনা ইদানীং খুব বেড়েছে। কিছু শ্রেণীর মানুষ গল্পকার এবং পরিচালকদের স্বাধীনতা খর্ব করতে চাইছেন”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored