Indian Prime Time
True News only ....

‘তাণ্ডব’ নিষিদ্ধের দাবীতে সোচ্চার নেটিজেনরা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

নিজস্ব সংবাদদাতাঃ মুম্বইঃ গতকাল আমাজন প্রাইম ভিডিওতে আলি আব্বাস জাফর পরিচালিত ওয়েব সিরিজ ‘তাণ্ডব’ মুক্তি পেয়েছে। ‘তাণ্ডব’ মুক্তি পাওয়ার একদিনের মধ্যেই বিতর্কে জড়ালো। ‘তাণ্ডব’-এ মহম্মদ আয়ুব জিশানকে একটি দৃশ্যে শিবের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। এই ওয়েব সিরিজে শিবকে অপমান করা হয়েছে। তাই নেটিজেনদের একাংশ ‘তাণ্ডব’কে নিষিদ্ধ করার দাবী তোলে। এমনকি বিজেপি নেতা কপিল মিশ্রও তথ্য-সম্প্রচার মন্ত্রী প্রকাশ জাভড়েকরকে এই সিরিজ নিষিদ্ধ করার আবেদন জানান। 

- Sponsored -

- Sponsored -

‘তাণ্ডব’ প্রধানত রাজনীতি, পারিবারিক হিংসা ও সিংহাসন দখলের ষড়যন্ত্র নিয়ে তৈরি একটি স্টোরি। দিল্লির মসনদ প্রত্যেকটি রাজনৈতিক নেতৃবর্গের কাছে কতটা গুরুত্বপূর্ণ তারই একটি দিক উঠে এসেছে এই ওয়েব সিরিজে।

এই সিরিজে প্রধান চরিত্র সমর প্রতাপ সিংয়ের ভূমিকায় সইফ আলি খান অভিনয় করেছেন। প্রোটাগনিস্টের চরিত্রে ডিম্পল কাপাডিয়া অভিনয় করেছেন। কিন্তু মহম্মদ আয়ুব জিশান অভিনীত শিবা শেখরের চরিত্রটি নিয়ে আপত্তি তোলা হয়েছে।

এছাড়াও এখানে অভিনয় করেছেন অনুপ সোনি, কুমুদ মিশ্র, দিনো মোরিয়া, পরেশ পাহুজা, কৃতীকা অবস্তি, কৃতীকা কামরা, সুনীল গ্রোভার, গওহর খান, তিগমাংশু ধুলিয়া, সারা-জেন ডিয়াস।

এখানে কলেজ ক্যাম্পাসের একটি নাটকের দৃশ্যে আয়ুবকে দেখা শিবের চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। যেখানে নারদের চরিত্রকে বলতে শোনা যায় যে, রামের ফলোয়ার্স বেড়ে যাচ্ছে, তা নিয়ে শিবের কিছু করা উচিত। ব্যঙ্গাত্মকমূলক এই নাটকে শিব হিসেবে অশালীন ভাষার উচ্চারণও করতে শোনা যায় আয়ুবকে। ‘আজাদি’ স্লোগান নিয়েও বিদ্রুপ করা হয়। তাতেই নেটদুনিয়াতে শোরগোল পড়ে যায়। প্রসঙ্গত বলা যায় এই ওয়েব সিরিজে হিন্দু ধর্ম এবং দেবাদিদেব শিবকে অপমানের অভিযোগ উঠেছে।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored