Indian Prime Time
True News only ....

বদলা হবে, অন্যরকম খেলা হবে’,তৃণমূল নেতার মুখে বিতর্কিত মন্তব্য

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

দ্বিজেন্দ্রপ্রসাদ মুখোপাধ্যায়ঃ বীরভূমঃ ২০১১ সালে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যের শাসনে আসার আগে বলেছিলেন, “বদলা নয়, বদল চাই”। যদিও মুখ্যমন্ত্রীর এই দাবীর উল্টো ঘটনা ঘটছে বলে বারবার বিরোধীরা অভিযোগ করে আসছেন। আর এবার মুখ্যমন্ত্রীর ওই উদ্ধৃতিটিকেই তুলে ধরে এবার বীরভূমের দুবরাজপুরের তৃণমূল নেতা তথা বিদায়ী কাউন্সিলর শেখ নাজিরউদ্দিন জানান, “এবার বদলাই হবে”। আর এই মন্তব্য ঘিরে ফের একবার বিতর্ক দানা বেঁধেছে রাজ্য রাজনীতিতে।

বৃহস্পতিবার দুবরাজপুর শহরে তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দুবরাজপুর রবীন্দ্রসদনে তৃণমূল কংগ্রেস প্রার্থী দেবব্রত সাহার পরিচয়ের জন্য একটি কর্মীসভার আয়োজন করেন। শেখ নাজিরউদ্দিনকে সেই কর্মী সভাতেই এমন বিতর্কিত মন্তব্য করতে শোনা যায়। শেখ নাজিরউদ্দিনের কথায়, “এতদিন যারা আমাদের খেয়ে-পড়ে থাকলো এখন সেই চোরগুলো তৃণমূল ছেড়ে বিজেপিতে নাম লিখিয়েছে। তাই আমি মনে করি ‘বদলা নয় বদল চাই’ এর পরিবর্তে এবার কিন্তু বদলাই হবে। কর্মীদের শপথ নিতে হবে এবার খেলাটা কিন্তু অন্যরকম খেলা হবে”।

- Sponsored -

- Sponsored -

এদিনের এই কর্মী সভায় দুবরাজপুর তৃণমূল কংগ্রেস শহর সভাপতি পীযূষ পান্ডে, তৃণমূল নেতা বিপ্লব মাহাতা, মির্জা সৈকত আলী ও শেখ নুর মহম্মদ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, দিন কয়েক আগেই দুবরাজপুর শহরের দুজন বিদায়ী কাউন্সিলর ভূতনাথ মণ্ডল এবং সত্যপ্রকাশ তেওয়ারি সহ একাধিক পরিবার তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেন। রাজনৈতিক মহলের বিশেষজ্ঞরা মনে করছেন যে, “বিজেপিতে যাওয়া এই সকল নেতাদের উপলক্ষ্য করেই এহেন মন্তব্য করেছেন ওই তৃণমূল নেতা”।

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored