Indian Prime Time
True News only ....

মাত্র ২৫ বছরেই টেনিস থেকে অবসর নিলেন বিশ্বের সেরা টেনিস তারকা

- sponsored -

- sponsored -

- Sponsored -

- Sponsored -

ব্যুরো নিউজঃ অস্ট্রেলিয়াঃ চলতি বছরের অস্ট্রেলিয়ান ওপেন জয়ী টেনিস তারকা অ্যাশলে বার্টি আজ সকালে একটি ভিডিও পোস্ট করে জানান যে তিনি অবসর নিচ্ছেন। মাত্র ২৫ বছর বয়সেই খেলা ছেড়ে দিচ্ছেন। 

ভিডিয়ো বার্তায় বলেন, “কিভাবে বলব বুঝতে পারছিলাম না। এটা বলা খুব কঠিন। কিন্তু আমি খুব খুশী ও তৈরী। এই মুহূর্তে আমি জানি এটাই সঠিক সিদ্ধান্ত। আমাকে টেনিস যা দিয়েছে এর জন্য আমি ধন্য। তবে আমার জন্য এটাই সেরা সময় টেনিস থেকে সরে যাওয়ার এবং নিজের স্বপ্নের পিছনে দৌড়ানোর।”

- Sponsored -

- Sponsored -

বিশ্ব টেনিস সংস্থা তাদের টুইটারে বার্টির অবসরের কথা জানিয়ে লিখেছে, ‘‘এই মুহূর্তে বিশ্বের এক নম্বর টেনিস তারকা বার্টি অবসর ঘোষণা করেছেন। মেয়েদের খেলায় নিজের সেরা সময় এই সিদ্ধান্ত নিলেন। এটা খুবই আশ্চর্যের যে এক জন খেলোয়াড় নিজের সেরা সময় থাকাকালীন সরে যাচ্ছেন। কিন্তু তিনি যা করেছে তাতে বিশ্ব টেনিসের হল অব ফেমে জায়গা করে নেবেন।’’

‘‘এছাড়া বার্টি প্রচুর তরুণীর আদর্শ। খেলার প্রতি বার্টির ভালবাসা রয়েছে। আমাদের হৃদয়ে, টেনিস কোর্টে ও কোর্টের বাইরে যে ছাপ রেখে গেলেন তার জন্য বার্টিকে ধন্যবাদ।’’

২০১৯ সালে বার্টির প্রথম গ্র্যান্ড স্ল্যাম জয়। ফরাসি ওপেন জিতেছিলেন। এরপর ২০২১ সালে উইম্বলডন জেতেন। কেরিয়ারে ১৫ টি সিঙ্গলস এবং ১২ টি ডবলস শিরোপা জিতেছেন। টোকিয়ো অলিম্পিক্সে মিক্সড ডবলস বিভাগে দেশের হয়ে ব্রোঞ্জ জেতেন। পাশাপাশি ২০২২ সালে বার্টি অস্ট্রেলিয়ান ওপেন জেতেন।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored