Indian Prime Time
True News only ....

জেমস এরিকসন শেন ওয়ার্নের মৃত্যুর কারণ নিয়ে এক চাঞ্চল্যকর তথ্য তুলে ধরলেন

- Sponsored -

- Sponsored -

ADVERTISMENT

ADVERTISMENT

ব্যুরো নিউজঃ অস্ট্রেলিয়াঃ গত শুক্রবার রাতেরবেলা মাত্র ৫২ বছর বয়সে অস্ট্রেলিয়ান ক্রিকেটার শেন ওয়ার্ন মারা গিয়েছেন। যা শুনে সমগ্র ক্রিকেট জগতে শোকের ছায়া নেমে এসেছে।

কিন্তু শেন ওয়ার্নের মৃত্যুর কারণ প্রসঙ্গে কিংবদন্তি লেগস্পিনারের ম্যানেজার জেমস এরিকসন জানান, ‘‘শেন ওয়ার্ন বিশৃঙ্খল জীবনযাপন করতেন। তবে ধূমপান ও মদ্যপান থেকেও দূরে সরে এসেছিলেন। এছাড়া দু’সপ্তাহের জন্য শেন ওয়ার্ন ওজন কমাতে তরল ডায়েট নেওয়া শুরু করেছিলেন। মাত্র তিন থেকে চার বার খেতেন। যাতে ওজন কমাতে পারেন।’’

সম্প্রতি শেন ওয়ার্ন সোশ্যাল মিডিয়ায় একটা ছবি পোস্ট করে লিখেছিলেন, ‘‘প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। এখন লক্ষ্য হলো কয়েক বছর আগের মতো আবার নিজেকে ফিরিয়ে আনা।’’

- Sponsored -

- Sponsored -

তাই ফিটনেস বাড়াতে গিয়ে যে ডায়েট অনুসরণ করছিলেন শরীরের ভারসাম্য নষ্ট হয়ে গিয়েছিল। তাইল্যান্ডে ছুটি কাটাতে যাওয়ার আগে বুকে ব্যথা এবং সামান্য শ্বাসকষ্ট শুরু হয়েছিল। তবে তিনি তাতে গুরুত্ব না দেওয়াতেই হৃদরোগে আক্রান্ত হয়ে প্রাণ হারালেন। 

এদিকে তাইল্যান্ড পুলিশ শেন ওয়ার্নের মত্যুর কারণ হিসেবে যে তথ্য তুলে ধরেছে তাতে হৃদরোগে আক্রান্ত হওয়ার কথা বলা হয়েছে। আর অটোপসি রিপোর্টেও অস্বাভাবিক কিছু পাওয়া যায়নি।   

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored