Indian Prime Time
True News only ....

চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব ছাড়লেন ধোনি

- Sponsored -

- Sponsored -

নিজস্ব সংবাদদাতাঃ চেন্নাইঃ চলতি বছর ২৬ শে মার্চ আইপিএল শুরু হতে চলেছে। আর আইপিএল ১৫ শুরু হওয়ার আগেই মহেন্দ্র সিং ধোনি চেন্নাই সুপার কিংসের অধিনায়কত্ব ছাড়লেন। কিন্তু আইপিএলে খেলা চালিয়ে যাবেন। ধোনির পরিবর্তে রবীন্দ্র জাডেজা অধিনায়কত্ব গ্রহণ করলেন। প্রথম ম্যাচেই চেন্নাই সুপার কিংস ও কলকাতা নাইট রাইডার্সের মুখোমুখি হওয়ার কথা।

গত আইপিএলে চেন্নাইয়ের থালা বলেছিলেন, ‘‘ঘরের মাঠে নিজের দর্শকদের সামনে আইপিএল কেরিয়ারের শেষ ম্যাচ খেলতে চান।’’ আর তখন থেকেই ধোনির খেলা ছাড়া নিয়ে নানা জল্পনা শুরু হয়েছিল। কারণ ক্রিকেটের জন্য ৪০ বছর যথেষ্ট বয়স। গত তিনটে আইপিএলে ব্যাটার ধোনিকে নিয়ে বার বার প্রশ্ন উঠেছে। বয়স বাড়লে যে রিফ্লেক্স কমে তা তিনি ভালোই জানেন।

- Sponsored -

- Sponsored -

প্রসঙ্গত, ২০০৮ সাল থেকে ধোনি চেন্নাই সুপার কিংসকে ফ্র্যাঞ্চাইজি লিগে অন্যতম সেরার আসনে বসানোর কাজটা করছিল। তবে ক্রিকেট ছাড়ার পরও টিম ম্যানেজমেন্টে থাকবেন। আর ধোনি চান হলুদ জার্সির পরবর্তী প্রজন্ম তৈরী করে দিয়ে যেতে।

গত বছর আইপিএলের পর চেন্নাই সুপার কিংস চারজন প্লেয়ারকে রিটেইন করেছিল। ১৪ কোটি টাকায় জাডেজাকে ধরে রাখা হয়। ধোনি ১২ কোটিতে নিজের বেতন নামিয়ে দিয়েছিলেন। আর জাডেজা যে টিমের নেতৃত্ব দেবেন তা তখন বোঝাই গিয়েছিল। ধোনি যে ক্রিকেট স্কিল এবং  ক্যাপ্টেন্সি এবিলিটি টিমের প্রতি দায়বদ্ধতায় বিশ্বাস রাখেন তার যোগ্য বিকল্প একমাত্র জাডেজাই।

- Sponsored -

- Sponsored -

Get real time updates directly on you device, subscribe now.

- Sponsored -

- Sponsored -

- Sponsored

- Sponsored